খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড় পৌরসভা নির্বাচন অবাধ ও সুষ্ঠ করার লক্ষ্যে কাজ কো হবে

রামগড় প্রতিনিধি: আসন্ন রামগড় পৌরবাসীকে নির্ভয়ে উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহবান জানিয়ে খাগড়াছড়ির রামগড় অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী,পিপিএম সেবা বলেছেন, একটি অবাধ, সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য নির্বাচন আয়োজনে পুলিশের দিক থেকে সবকিছু করা হবে। রামগড় পৌরসভা নির্বাচনকে জনগনের কাছে বিশ্বাসযোগ্য করতে কোন ধরনের অনিয়ম ও বিশৃঙ্খলা মেনে নেয়া হবেনা। যে কোন মূল্যে নির্বাচন অবাধ ও সুষ্ঠ করা হবে।

এ বিষয়ে কাউকে ছাড় দেয়া হবেনা। মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ১১টায় রামগড় থানা হলরুমে পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বী সাধারণ কাউন্সিলর পদে ২৭ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯জন প্রার্থীদের নিয়ে অনুষ্ঠিত নির্বাচনী আচারণ মুলক আইন- শৃংখলা বিষয়ক সভায় তিনি এসব কথা বলেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, কোন সম্প্রদায়কে ছোট করে বক্তব্য দিলে বা হুমকি-দামকি প্রদর্শন করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। কোন ভাবেই নির্বাচন কমিশনের বেঁধে দেয়া আচরণবিধি অমান্য করা যাবেনা।

নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের নির্বাচনের আগে ও পরে দায়িত্বশীল আচরনের আহবান জানিয়ে তিনি আরো বলেন যারা জনপ্রতিনিধি হবেন তাদেরকে অবশ্যই দায়িত্বশীল আচরন করতে হবে। এসময় রামগড় পৌরসভার বেসরকারী ভাবে ঘোষিত নব নির্বাচিত মেয়র রফিকুল আলম কামাল, রামগড় থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, ওসি (তদন্ত) রাজিব চন্দ্র কর, থানার কর্তব্যরত পুলিশ সদস্যসহ নির্বাচনে অংশগ্রহন প্রার্থীগন প্রমুখ উপস্থিত ছিলেন।