রামগড়-ফেনী মহাসড়কে ট্রাক-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

রামগড়-ফেনী মহাসড়কে ট্রাক-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

স্টাফ রিপোর্টার: রামগড়-ফেনী মহাসড়কে ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ নাসির (২২) নামের একজন নিহত এবং জাহিদুল ইসলাম (২৪) নামের একজন

খাগড়াছড়িতে ৩য় ধাপে ঘর পেলো আরো ৮শত ৯২টি পরিবার
মানিকছড়িতে ব্যবসায়ী নিখোঁজের ঘটনায় আটক ২
পাহাড়ের কৃষ্টি ও সংস্কৃতি সমতলের তরুণদের জানাতে এ্যাডভেঞ্চার টুরিজমের পাশে থাকবো

স্টাফ রিপোর্টার: রামগড়-ফেনী মহাসড়কে ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ নাসির (২২) নামের একজন নিহত এবং জাহিদুল ইসলাম (২৪) নামের একজন আহত হয়েছে।

১৯ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর ১২টায় ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার চিকনছড়ি বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ নাসির চট্টগ্রামের ভুজপুর থানার দাতমারা ইউনিয়নের গ্রামপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে। অপরদিকে আহত জাহিদুল ইসলাম পার্শ্ববর্তী মোহাম্মদপুর এলাকার মো: ইসমাইল হোসেনের ছেলে।

প্রত্যক্ষ্যদর্শী কয়েকজন জানান, মোটর সাইকেল আরোহী নাসির ও জাহিদুল হেয়াকো থেকে মোটর সাইকেলে রামগড় যাচ্ছিলেন। অপরদিকে রামগড় থেকে বারৈয়ারহাটগামী একটি অজ্ঞাত ট্রাকের সাথে রামগড় ফেনী সড়কের চিকনছড়ি বাজারে ব্রীজের উপর মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসকরা মোহাম্মদ নাসিরকে মৃত ঘোষণা করে এবং আহত জাহিদুলকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান দূর্ঘটনার খবর নিশ্চিত করে জানান, হাসপাতালে লাশের সুরতহাল পরিদর্শন করে পার্শ্ববর্তী ভুজপুর থানায়  হস্তান্তর করা হয়।

COMMENTS