রামগড় বিজিবি জোন  প্রশিক্ষণার্থীদের সনদ,পুরস্কার বিতরণ

রামগড় বিজিবি জোন  প্রশিক্ষণার্থীদের সনদ,পুরস্কার বিতরণ

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি:  রামগড় ৪৩ বিজিবি জোন অর্থায়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সেলাই প্রশিক্ষণ বিভাগে প্রশিক্ষণার্থীদের মাঝে পুরস্কার প

খাগড়াছড়ি রেডক্রিসেন্ট’র নির্বাচনে মনোনয়ন গ্রহণকারি সবাই জমা দিয়েছেন
আত্মহত্যা নয়-ছেলেকে খুন করা হয়েছে অভিযোগ মায়ের
মানিকছড়িতে দুর্নীতি বিরোধী মানববন্ধন ও আলোচনা সভা
রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি:  রামগড় ৪৩ বিজিবি জোন অর্থায়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সেলাই প্রশিক্ষণ বিভাগে প্রশিক্ষণার্থীদের মাঝে পুরস্কার প্রদান ও সনদপত্র বিতরণসহ পরবর্তী কার্যক্রমের উদ্বোধন করা হয়।
২৬ ডিসেম্বর সোমবার সকাল ১০টায় রামগড় জোন মহিলা কল্যাণ সমিতি প্রশিক্ষণ হল রুমে ৪৩ বিজিবি জোন অধিনায়ক  লে. কর্ণেল মো. হাফিজুর রহমান পিএসসি প্রধান অতিথি থেকে এ পুরস্কার ও সনদপত্র প্রদানসহ পরবর্তী ব্যাচের  কার্যক্রম উদ্বোধন করেন।
৪৩বিজিবি নায়েক আকবর হোসেন এর সঞ্চালনায় রামগড় জোন মহিলা সমাজ উন্নয়ন সমিতি কর্তৃক পরিচালিত হস্তশিল্প (৩৩তম)সেলাই প্রশিক্ষণ (৩৪তম ব‍্যাচ) এর প্রশিক্ষণার্থীদের সেলাই প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও প্রশিক্ষণে ১ম.২য়.৩য় স্থান অর্জনকারিনীর মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং ৩৪ তম হস্তশিল্প ৩৫তম ব‍্যাচের সেলাই প্রশিক্ষণের শুভ উদ্বোধন শেষে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ৩৪ বিজিবি জোন অধিনায়ক বলেন, এ অঞ্চলের শিক্ষিত বেকার যুবক- যুবতীদের আর্থ সামাজিক উন্নয়নের পাশাপাশি শিক্ষার্থীদের কারিগরি দক্ষতা উন্নয়নে বিজিবি জোন কাজ করে যাচ্ছে এবং আগামীতেও অব্যাহত থাকবে।
এসময় জোন জেসিও ঠান্ডু মিয়া পিবিজিএমসহ দায়িত্বরত বিজিবি সদস্য, প্রশিক্ষক ও প্রশিক্ষণার্থী সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

COMMENTS