রামগড় সীমান্তে উদ্বোধনে শুরু জোন ফুটবল টুর্নামেন্ট

রামগড় সীমান্তে উদ্বোধনে শুরু জোন ফুটবল টুর্নামেন্ট

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: পার্বত্যঞ্চলের সীমান্তবর্তী শহর রামগড়ে শুরু হয়েছে ‘জোন কমান্ডার ফুটবল টুর্নামেন্ট-২০২২'। ৩০ অক্টোবর সোমবার বিকেল ৩টা

দুল্যাতলী ইউনিয়ন ‘ফুটবল কাপ’ ফাইনালে বারদোনা চ্যাম্পিয়ন
খাগড়াছড়িতে জেএফএ অনুর্ধ্ব ১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ উদ্বোধন
লক্ষ্মীছড়ির স্বর্ণকন্যা মনিকা চাকমাকে বরণ করা হবে সোনার হার দিয়ে

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: পার্বত্যঞ্চলের সীমান্তবর্তী শহর রামগড়ে শুরু হয়েছে ‘জোন কমান্ডার ফুটবল টুর্নামেন্ট-২০২২’। ৩০ অক্টোবর সোমবার বিকেল ৩টায় ঐতিহাসিক রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ৪৩বিজিবি রামগড় জোন এর আয়োজনে উপজেলার ১২টি দলের সমম্বয়ে স্থানীয়  খেলোয়াড়দের অংশ গ্রহণে খেলায় প্রধান অতিথি থেকে শুভ উদ্বোধন করেন ৪৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক ও জোন পরিচালক লে. কর্ণেল হাফিজুর রহমান পিএসসি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জোন কমান্ডার বলেন, সীমান্ত রক্ষার পাশাপাশি এলাকার যুব সমাজকে মাদক হাত থেকে রক্ষার্থে   ক্রীড়াঙ্গন ও সাংস্কৃতিক অঙ্গনে বেশি বেশি আয়োজনসহ মনোযোগি করে তুলতে হবে। এ সময় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো, ইখতিয়ার উদ্দীন আরাফাত, রামগড় পৌর মেয়র রফিকুল আলম কামাল, অফিসার ইনচার্জ মিজানুর রহমান, সহকারী পরিচালক রাজু আহম্মেদ,ষ্টেশন কর্মকর্তা ইফতেখার উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: নিজাম উদ্দিন সহ প্রমুখ।
উদ্বোধনী খেলার নির্ধারিত সময়ে দুই শক্তিশালী রামগড় বাজার একাদশ-২ বনাম ইসলামপুর যুব সংঘ- ১গোলে খেলায় জয়লাভ করে ইসলামপুর যুব সংঘ। এতে প্রধান রেফারির দায়িত্ব পালন করেন হাবিলদার হারুণ ও সহকারী রেফারী  ল্যান্স নায়েক মাহবুব এবং সিপাহী জয়ফুল। এসময় খেলায় ধারাভাষ্যকার ছিলেন বিজিবি’র প্রতিনিধি সিপাহী রুবেল। এতে আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত ফুটবল প্রেমিক, বিজিবি প্রতিনিধি, জনপ্রতিনিধি, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।