রামগড় সীমান্তে ভারতীয় ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার

Homeস্লাইড নিউজশিরোনাম

রামগড় সীমান্তে ভারতীয় ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার

খাগড়াছড়ি প্রতিনিধি:  রামগড় ৪৩ বিজিবি"র অভিযানে ৫ ডিসেম্বর সোমবার দুপুর  ১.৪০ টার  সময়  আঁধারমানিক বিওপি"র একটি টহল দল কর্তৃক চট্টগ্রাম জেলার ভূজপু"র থ

মাটিরাঙ্গা কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচন ৬জুন, ফরম সংগ্রহ শুরু
মহালছড়িতে ৪৩ লক্ষ টাকার রাস্তা নির্মাণে নিন্ম মানের সামগ্রী ব্যবহারের অভিযোগ: বালুর পরিবর্তে দেয়া হচ্ছে পাহাড়কাটা মাটি
অবকাঠামো সংকটসহ নানা সমস্যায় জর্জরিত খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ আদালত
খাগড়াছড়ি প্রতিনিধি:  রামগড় ৪৩ বিজিবি”র অভিযানে ৫ ডিসেম্বর সোমবার দুপুর  ১.৪০ টার  সময়  আঁধারমানিক বিওপি”র একটি টহল দল কর্তৃক চট্টগ্রাম জেলার ভূজপু”র থানার অধিনস্থ  আঁধারমানিক চা বাগান নামক স্থান থেকে  ভারতীয় ২” শত বোতল ফেন্সিডিল উদ্ধার  করা হয়েছে।
৪৩ বিজিবি”র আধাঁরমানিক বিউপি”র টহল দল সুত্রে জানা গেছে গোপন সংবাদের  ভিত্তিতে ভারতীয় ২”শত  বোতল  ফেন্সিডিল উদ্ধার করা হয়,বিজিবি”র উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা মালামাল রেখে  পালিয়ে যায়। উদ্ধারকৃত  ভারতীয় ফেন্সিডিল ভূজপুর থানায় জিডি এন্ট্রি করা হয়েছে এবং  পরবর্তীতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদর দপ্তরে  জমা রাখা হয়।
রামগড় ৪৩ বিজিবি”র  জোন কমান্ডার  লেঃ কর্নেল মোহাম্মদ হাফিজুর রহমান, পিএসসি জানান সীমান্ত সুরক্ষার পাশাপাপাশি মাদক “চোরাচালান রোধে বিজিবি সর্বদা সজাগ রয়েছে।