রামগড় সীমান্তে শীতার্তদের পাশে বিজিবি পরিবার

রামগড় সীমান্তে শীতার্তদের পাশে বিজিবি পরিবার

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলা রামগড় উপজেলায় বসবাসরত পাহাড়ী- বাঙ্গালী শীতার্ত গরীব ও দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে রা

রামগড়ে দুর্নীতি বিরোধী জাতীয় বির্তক প্রতিযোগিতার সনদ বিতরণ
সংসদে মিথ্যা বক্তব্যের প্রতিবাদে এমপি বাসন্তী চাকমার অপসারণের দাবীতে সংবাদ সম্মেলন
বাসন্তি চাকমা মহান সংসদে বক্তব্যে এ কী বললেন ? নিন্দার ঝড়
রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলা রামগড় উপজেলায় বসবাসরত পাহাড়ী- বাঙ্গালী শীতার্ত গরীব ও দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে রামগড় ৪৩ বিজিবি ও জোন এর উপ শাখা সীমান্ত পরিবার কল্যাণ সমিতি (সীপকস্) ।
বুধবার(২৩ নভেম্বর)সকাল সাড়ে ৯টায় জোনের আওতাধীন বিভিন্ন সীমান্ত এলাকায় গরীব অসহায় দুস্থদের মাঝে ৪৫০টি কম্বল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে উপ শাখা সীপকস্ এর কোষাধ্যক্ষ মোছাঃ সানজিদা আক্তার সাজু এবং সমন্বয়কারী কর্মকর্তা ভারপ্রাপ্ত কোয়াটার মাস্টার রাজু আহমেদ, পিবিজিএমএস উপস্থিত থেকে বিনামূল্যে শীত বস্ত্র প্রদান করেন।
জোন কর্তৃপক্ষ এ প্রতিনিধিকে জানান, সীমান্ত রক্ষার পাশাপাশি রামগড় জোন সদর আওতাধীন দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত পাহাড়ী-বাঙ্গালী গরীব অসহায় দুস্থদের জীবন মান উন্নয়নের লক্ষে রামগড় জোন কর্তৃক এ ধরণের কার্যক্রম চলমান রয়েছে এবং ভবিষ্যতে ও এ কার্যক্রম অব্যাহত থাকবে ।
এসময় আরো উপস্থিত ছিলেন, জোন জেসিও ঠান্ডু মিয়া সহ বিজিবি জোয়ানরা এবং স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

COMMENTS