খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়িতে বিউটি পার্লার এন্ড বুটিকস শপ উদ্বোধন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় এই প্রথমবারের মত ‘ক্ষনিক স্বজ্জা’ নামে বিউটি পার্লার এন্ড বুটিকস শপ উদ্বোধন করা হয়েছে। ৯ অক্টোবর উপজেলা সদরে বেলতলী পাড়ায় ‘ক্ষনিক স্বজ্জা’ নামে এ বিউটি পার্লার এন্ড বুটিকস শপ এর ফিতা কেটে উদ্বোধন করেন লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার এর পত্নী নাসরিন আক্তার নিশি। এ প্রতিষ্ঠানের উদ্যোক্তা নন্দিতা চাকমাসহ নারী নেত্রীরা এসময় উপস্থিত ছিলেন।

এ দুর্গম এলাকায় এমন একটি প্রতিষ্ঠান না থাকার কারণে এ অঞ্চলের মানুষের যেতে হতো ফটিকছড়ি কিংবা চট্টগ্রাম শহরে। ননন্দিতা চাকমার উদ্যোগে চালু হওয়া এ ‘ক্ষনিক স্বজ্জা’ বিউটি পার্লার এন্ড বুটিকস শপ নানা রকম প্রসাধনী সামগ্রী রাখা হয়েছে।

উদ্যোক্তা নন্দিতা চাকমা জানান, এখানে হেয়ার কাটিং, মেক আপ, হেয়ার পাম্প, ফেসিয়াল মেনি কিউর, পেডি কিউর, হেয়ার কালার, বউ সাজ, ব্রু প্লাগসহ সকল প্রকার রুপ চর্চার সুযোগ রয়েছে এখানে। পিছিয়ে পরা এ এলাকার মানুষের চাহিদার বিষয়টি মাথায় রেখে সেবামূলক চিন্তা থেকে লাভজনক হিসেবে না ভেবে এই প্রতিষ্ঠানটি চালু করেছি। সেবা দেয়া সাধ্যমত চেষ্টা করবো বলে জানান, উদ্যেক্তা নন্দিতা চাকমা।