লক্ষ্মীছড়িতে মাদক আইনে ৪ যুবক আটক

লক্ষ্মীছড়িতে মাদক আইনে ৪ যুবক আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে মাদক আইনে ৪ যুবককে আটক করছে বলে জানা গেছে। শনিবার দিবাগত রাতে মেজর পাড়া এলাকা থ

খাগড়াছড়িতে সমাজকর্মীকে হত্যার নিন্দা ও প্রতিবাদ
অবৈধ সেনা অভিযানে অস্ত্র এবং পোষ্টার উদ্ধার
মানিকছড়ির প্রাচীন জনপদ দক্ষিণ গাড়ীটানার ত্রিপুরাপল্লীতে উন্নয়নের ছোঁয়া

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে মাদক আইনে ৪ যুবককে আটক করছে বলে জানা গেছে। শনিবার দিবাগত রাতে মেজর পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করলে মেজর পাড়া এলাকা থেকে রাজ্জাক হোসেন প্রকাশ রাজা(২৫), মো: রফিকুল ইসলাম(৩৫), দুলাল মিয়া(২১) ও ময়ূরখীল এলাকা থেকে রবিউল ইসলাম(৩৮)কে আটক করা হয়। পুলিশ বাদী এই মামলায় এজাহারে উল্লেখ করা হয় আটকৃকতরা পরস্পর যোগসাজসে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধভাবে নিজ নিজ হেফাজতে রাখিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮(সংশোধন-২০২০) এর ৩৬(১ সারনীয় ২৯(ক) ও ২৪(ক)/৪১ ধারায় অপরাধ করিয়াছে। ৩লিটার দেশীয় তৈরী চোলাই মদ ও ১০০গ্রাম গাঁজা জব্দ তালিকায় দেখানো হয়েছে।

লক্ষ্মীছড়ি থানার মামলা নং ০২, তারিখ: ২৫.০৯.২০২২ইং। মামলার তদন্ত কর্মকর্তা এস.আই মো: কামাল উদ্দিন জানান, আসামীদের রবিবার সকালে খাগড়াছড়ি আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এবং যুবসমাজকে এই ভায়াভহ মরণনেশা থেকে বিরত রাখতে এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।