পাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদলংগদুশিরোনামস্লাইড নিউজ

লংগদুতে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

লংগদু প্রতিনিধি: লংগদু উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

রোববার, বিকালে লংগদু উপজেলা সদরে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে দলের ৭০তম বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সদস্য রফিক আহম্মদ তালুকদার।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ সেলিম উদ্দিন মেম্বার, সাংগঠনিক সম্পাদক মোঃ হারুনুর রশীদ,উপজেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ফাতেমা জিন্নাহ, উপজেলা স্বেচ্ছসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মোঃ মামুন খান,প্রমুখ। শুরুতে কোরআন থেকে তেলোয়াত করেন,উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সরোয়ার হোসেন মিলন।

এসময় উপজেলা আওয়ামীলীগের ও অংগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন স্থরের নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন। শেষে প্রধান অতিথি দলের নেতা-কর্মীদের নিয়ে দলের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে একে অপরকে খাইয়ে দেন।