লংগদুতে নির্বাচনে দায়িত্ব পালনকারি কর্মকর্তাদের প্রশিক্ষণ

মোঃ আব্দুর রহীম,লংগদু: লংগদু উপজেলা নির্বাচন অফিস ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা সদরে লংগদু সরকারী উচ্চ বিদ্যালয়ের হল রুমে আসন্ন জাতীয় সংসদ নির্বাচ

যেকোন পরিস্থিতি মোকাবেলার জন্য সেনাবাহিনী প্রস্তুত -মহালছড়ি জোন কমান্ডার
‘নৌকায় আস্থা’ রেখে কুজেন্দ্র লাল ত্রিপুরা প্রতি সমর্থন দেয়ার আহবান
ফটিকছড়িতে সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী প্রচারণা শুরু

মোঃ আব্দুর রহীম,লংগদু: লংগদু উপজেলা নির্বাচন অফিস ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা সদরে লংগদু সরকারী উচ্চ বিদ্যালয়ের হল রুমে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে লংগদু উপজেলায় দায়িত্ব পালনকারি কর্মকর্তাদের শুক্রবার ২১ডিসেম্বও দিন ব্যাপি প্রশিক্ষণের আয়োজন করা হয়।

লংগদু উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় এর সভাপতিত্বে প্রশিক্ষণে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতীফ শেখ। রাঙামাটি জেলা সহকারী পুলিশ সুপার ইউসুফ ছিদ্দিকী, রাঙামাটি সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা পরান্টু চাকমা, বরকল উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ শহীদুল ইসলাম, রাজস্থলী উপজেলা নির্বাচন কর্মকর্তা উৎপল বড়ুয়া, লংগদু উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জমির উদ্দীন, লংগদু উপজেলা সমবায় কর্মকর্তা সদর আমিন, উপজেলা য্বুউন্নয়ন কর্মকর্তা মাহাবুব ইলাহী নির্বাচনের সময় করণীয় কর্তব্য ও দায়িত্ব সম্পর্কে প্রশিক্ষণ প্রদান করনে।

২২টি ভোট কেন্দ্রের জন্য ২৩ জন প্রিসাইডিং অফিসার, ১১৬ জন সহকারী প্রিসাইডিং অফিসার ও ২৩০ জন পুলিং অফিসার এই প্রশিক্ষণে অংশ গ্রহণ করনে।