লংগদু উপজেলার কৃতি সন্তান সাইফুল ইসলাম অভিকে অভিনন্দন

লংগদু উপজেলার কৃতি সন্তান সাইফুল ইসলাম অভিকে অভিনন্দন

লংগদু (রাঙ্গামাটি) প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রানালয় কতৃক বিশেষ ট্রেনিং জন্য নয়া দিল্লিতে যাবেন সাইফুল ইস

খাগড়াছড়িতে নদী-ছড়া দখল মুক্ত রাখার দাবিতে মানববন্ধন
মহামুনি বৌদ্ধ মেলার জমজমাট আয়োজন
খাগড়াছড়িতে প্রতিবন্ধী শিশু কিশোরদের সেনাবাহিনীর কম্বল বিতরণ

লংগদু (রাঙ্গামাটি) প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রানালয় কতৃক বিশেষ ট্রেনিং জন্য নয়া দিল্লিতে যাবেন সাইফুল ইসলাম অভি। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল রাঙামাটি জেলার স্পেশাল পাবলিক প্রসিকিউটর পি, পি, ও লংগদু উপজেলার কৃতি সন্তান অ্যাডভোকেট সাইফুল ইসলাম অভি প্রশিক্ষনের জন্য মনোনীত হয়েছেন।

১১অক্টোবর মঙ্গলবার আইন মন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ আদেশ জারি করা হয়েছে।  আগামী ৩,৪ নভেম্বর দুই দিন ব্যাপি  নয়াদিল্লিতে এই  প্রশিক্ষন হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে। সাইফুল ইসলাম অভি বলেন নিসন্দেহে এটা একটি সম্মানিত অর্জন, এর মধ্যে দিয়ে জ্ঞান অর্জন করে দেশের প্রান্তিক মানুষ কে আইনী সেবা করতে পারবো বলে আমি আনন্দিত ও জননেত্রী শেখ হাসিনা সরকার এর প্রতি বিশেষ কৃতজ্ঞ।তিনি সকলের নিকট  দোয়া চেয়েছেন, যেন সুস্থতার সাথে তার উপর যে দায়িত্ব সরকার দিয়েছেন তা সঠিক ভাবে পালন করে যেতে পারে।

এদিকে এ খবরে তার নিজ উপজেলা লংগদুরের জনগণ অত্যান্ত আনন্দিত এছাড়া তার কর্মস্থল রাঙ্গামাটি ও সাবেক কর্মস্থল চট্টগ্রামে জনগণ আনন্দিত হয়েছে। বিশেষ করে সোসাল মিডিয়া ফেসবুকে অভিনন্দন জানিয়েছেন তার সুভাকাংখী, বন্ধু-বান্ধব পরিচিত অপরিচিত সবাই। উল্লেখ্য যে  সাইফুল ইসলাম এর আগে ও বিভাগীয় পি পি পরিবেশ আদালত এর দায়িত্ব পালন করেছেন।