পাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদলংগদুশিরোনামস্লাইড নিউজ

লংগদু জোন কমান্ডারকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে লংগদু সরকারি উচ্চ বিদ্যালয়

মোঃ আব্দুর রহমি,লঙ্গদু: লংগদু সরকারী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে লংগদু সেনা জোন (২১ বীর) কমান্ডার লেঃ কর্ণেল এম এম শফিকুর রহমান(পিপিএমপিএসসি)কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার, লংগদু সরকারী উচ্চ বিদ্যালয়ের ক্যাম্পাসে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাজিব ত্রিপুরা এর সভাপতিত্বে এই সংর্ধনার দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিদায়ী জোন কমান্ডার লেঃ কর্ণেল এম এম শফিকুর রহমান বলেন, শিক্ষার পরিবেশ যতদিন গড়ে না উঠবে ততদিন এই সমাজের প্রকৃত উন্নয়ন হবে না। ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন,তোমরা সৎভাবে জীবন যাপন করবে। ধর্মীয় ও পারিবারিক মূল্যবোধ শিক্ষা অর্জণ করে তা মেনে চলবে। পরিবার ও সামাজে বড়দের সম্মান ও ছোটদের স্নেহ করবে তবেই তুমি একজন আদর্শবান মানুষ হতে পারবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সাধারণ সম্পাদক মনিশংকর চাকমা, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান,বিদ্যালয়ের সহকারী শিক্ষক তৌহিদুল রেজা (প্রমুখ)।

শেষে লংগদু সরকারী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাজিব ত্রিপুরা বিদ্যালয়ের পক্ষ থেকে বিদায়ী জোন কমান্ডার লেঃ কর্ণেল এম এম শফিকুর রহমান কে ক্রেস্ট ও ফুলের তোড়া উপহার দিয়ে বিদায় সংবর্ধনা দেন। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।