• July 27, 2024

লক্ষীছড়ি সেনা জোনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

 লক্ষীছড়ি সেনা জোনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

স্টাফ রিপোর্টার: মানবিক সহায়তার অংশ হিসেবে লক্ষীছড়ি সেনা জোনের উদ্যোগে দরিদ্র ও অসহায় জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

৪এপ্রিল বৃহস্পতিবার সকাল ৯ ঘটিকা হতে লক্ষীছড়ি আর্মি জোনের অন্তর্গত প্রত্যন্ত দুর্গম ইন্দ্রসিংপাড়া এলাকায় সকল সম্প্রদায়ের অসহায়, দুঃস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য দিনব্যপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম পরিচালনা করা হয়। উক্ত সেবা প্রদান কার্যক্রমে বিভিন্ন রোগে রোগাক্রান্ত সর্বমোট ২২৩ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ সহায়তা প্রদান করা হয়। লক্ষীছড়ি জোনের পক্ষ থেকে রেজিমেন্টাল মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন আল-আমীন সিদ্দিকী এবং ক্যাপ্টেন আদনান রফিক রোগীদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করেন।

লক্ষ্মীছড়ি উপজেলার বিশেষত ইন্দ্রসিংপাড়া অঞ্চলের বসবাসরত দুঃস্থ ও হত দরিদ্র জনসাধারণ সেনাবাহিনীর এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়ে লক্ষীছড়ি জোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উক্ত বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমে লক্ষীছড়ি জোনের মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন আল-আমীন সিদ্দিকী বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা পার্বত্য অঞ্চলের মানুষের পাশে রয়েছে এবং আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post