লক্ষীছড়িতে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও বিভিন্ন কার্যক্রম পরিদর্শন

লক্ষীছড়িতে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও বিভিন্ন কার্যক্রম পরিদর্শন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির লক্ষীছড়িতে স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন দফ্তর প্রধান ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেছে খাগড়াছড়ি জেলার নবাগত জেল

সাংবাদিকরা সমাজের গুরুত্বপূর্ণ অংশ-পাজেপ চেয়ারম্যান মংসুই প্রু চৌধুরী অপু
খাগড়াছড়িতে ছাত্রদলের বিক্ষোভ, সারাদেশে সংগঠিত ধর্ষণের সর্বোচ্চ শাস্তি দাবি
তথ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিবের সাথে আলোকিত পাহাড় ও পাহাড়ের আলো পত্রিকার সম্পাদকের সৌজন্য স্বাক্ষাত
স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির লক্ষীছড়িতে স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন দফ্তর প্রধান ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেছে খাগড়াছড়ি জেলার নবাগত জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান।
৫ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা টাউনহলে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুভাশিষ বড়ুয়ার সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইশতিয়াক ইমনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী।
সভায় উপজেলার বিভিন্ন সমস্যা, উন্নয়ন ও সম্ভাবনা তুলে ধরে উন্মুক্ত বক্তব্য রাখেন জনপ্রতিনিধি ও বিভিন্ন দপ্তর প্রধানরা। পরে উপজেলার শিক্ষা ব্যবস্থা, যাতায়াত ও প্রশাসনিক বিভিন্ন সমস্যা সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথা জানান জেলা প্রশাসক।
সভা শেষে জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল-কলেজ), ইউনিয়ন পরিষদ, কমিউনিটি ক্লিনিক ও সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরের কাজ পরিদর্শন করেন।
বিকেল ৩টায় উপজেলার মগাইছড়িতে প্রতিষ্ঠিত দ্বীণি শিক্ষা প্রতিষ্ঠান মগাইছড়ি কারিমিয়া হাফিজিয়া নূরাণী মাদরাসা ও এতিমখানা ৩০ জন শিক্ষার্থীর হাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শীতবস্ত্র (কম্বল) ও পাঠ্যপুস্তক তুলে দেন জেলা প্রশাসক।

COMMENTS