• July 14, 2024

লক্ষ্মীছড়ি এলজিইডির নারী কর্মীদের জমাকৃত সঞ্চয়ের চেক ও সনদ প্রদান

 লক্ষ্মীছড়ি এলজিইডির নারী কর্মীদের জমাকৃত সঞ্চয়ের চেক ও সনদ প্রদান

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় পল্লী কর্মসংস্থান সড়ক রক্ষণা-বেক্ষণ কর্মসূচি-৩(আরইআরএমপি-৩)শীর্ষক প্রকল্পের আওতায় বাস্তবায়িত নারী কর্মীদের জমাকৃত সঞ্চয় ফেরত এর চেক ও সনদপত্র প্রদান করা হয়েছে।

৯ জুলাই মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বক্তব্য রাখেন, লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর খাগড়াছড়ি জেলার নির্বাহী প্রকৌশলী তৃপ্তি শংকর চাকমা ও উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী মো: সাইদুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন, সহকারি প্রকৌশলী অম্লান চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রকল্পের প্রশিক্ষক হারুন অর রশিদ।

নির্বাহী প্রকৌশলী তৃপ্তি শংকর চাকমা এসময় দুস্থ্য নারীদের উদ্দেশ্যে বলেন, তিলে-তিলে জমানো এই সঞ্চায় অপচয় করলে হবে না, এই সঞ্চয় আপনাদের ভবিষ্যৎ। হাঁস-মুরগী ও গরু-ছাগল পালনের পাশপাশি ব্যাংকে জমা রেখে প্রয়োজনের সময় উত্তোলন করে কাজে লাগানোর পরামর্শ দেন তিনি।

পরে ৩০জন নারী কর্মীদের মাঝে ১লক্ষ ১৯হাজার ৭৪৪টাকা হারে মোট ৩৫লাখ ৪৫হাজার টাকার চেক ও প্রত্যেকের হাতে সনদপত্র তুলে দেন অতিথিরা।

এদিকে নির্বাহী প্রকৌশলী তৃপ্তি শংকর চাকমা সম্প্রতি প্রবল বর্ষনে ক্ষতি হওয়া সড়ক পরিদর্শনে গিয়ে অতিদ্রুত সেগুলো মেরামত করা হবে বলে আশ্বস্থ্য করেন। এছাড়াও উপজেলার বিভিন্ন জনগুরুত্বপূর্ণ প্রকল্পে গ্রহণের পাশাপাশি জুর্গাছড়ি সড়কে মেজরপাড়া পর্যন্ত অসমাপ্ত দেড় কি: মি: কার্পেটিং এর কাজ দ্রুতই টেন্ডার প্রক্রিয়ায় আনা হবে বলে জানান তিনি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply