ইউপি নির্বাচনখাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়িতে প্রার্থীদের আচরণবিধি সংক্রান্ত বিশেষ আইন-শৃঙ্খলা সভা

স্টাফ রিপোর্টার: আাগামী ২৬ ডিসেম্বর লক্ষ্মীছড়ি উপজেলায় ৩টি ইউনিয়নে অনুষ্ঠিত হতে যাচ্ছে ভোট। প্রার্থীরা প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এখনো প্রায় নির্বাচনের ১২দিন বাকি সব প্রার্থীদের মাঠে সেইভাবে প্রচারণায় দেখা যাচ্ছে না। তবে অনেক প্রার্থীরা প্রতীক পাওয়ার পর পরই জোড়ে-সোড়ে নেমে পরেছে প্রচারণায়। চলছে গণ সংযোগও। নির্বাচনকে সামনে রেখে সুষ্ঠু ভোট গ্রহণের স্বার্থে উপজেলা প্রশাসক ব্যাপক প্রস্তুতি নিতে যাচ্ছে। তারই অংশ হিসেবে ১৪ ডিসেম্বর সকালে বিশেষ আইন-শৃঙ্খলার আয়োজন করে। এতে সভাপতির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন।

উপজেলা শিক্ষা অফিসার সুভাশীষ বড়ুয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, লক্ষ্মীছড়ি জোন কমান্ডারের প্রতিনিধি এ্যাডজুটেন্ড ক্যাপ্টন মঈন, জেলা নির্বাচন অফিসার মো: সাইদুর রহমান, লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ুন কবীর, উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার কিরণ বিকাশ চাকমা ও উপজেলা কৃষি অফিসার ও রির্টানিং অফিসার মোহাম্মদ সোহরাব হোসেন ভূইয়া প্রমুখ।

বক্তারা শান্তিপূর্ণ, সুষ্ঠু নির্বাচন উপহার দিতে যা যা করনীয় সব কিছু করবে প্রশাসন। কোনো প্রকার হুমকি, বাঁধা দেয়া কিংবা নির্বাচনের পরিবেশ বিঘ্নসৃষ্টি হয় এমন কিছু করার চেষ্টা করা হলে সর্বোচ্চ আইন প্রয়োগ করা হবে। কোনো প্রার্থী যেনো আজ থেকে আচরণবিধি লঙ্ঘন না করে। যদি এর ব্যত্বয় হয় তাহলে কঠোর ব্যবস্তা নেয়ারও হুসিয়ার করা হয়। নির্বাচনের আগে, নির্বাচনের দিন এবং নির্বাচনের পরে কোনো সহিংসতা বরদাস করা হবে না বলে সাফ জানিয়ে দেয়া হয় আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ হতে।