লক্ষ্মীছড়িতে বিদ্যুৎ নেই ৩দিন ধরে

 লক্ষ্মীছড়িতে বিদ্যুৎ নেই ৩দিন ধরে

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় গত ৩দিন ধরে বিদ্যুৎ নেই। শনিবার রাত ৯টা ৪২মিনিটে বৃষ্টি, বজ্রপাত ও ঝড় হাওয়ার কারণে বিদ্যুৎ চলে গেলে আর ফিরে আসে নি। বিদ্যুৎ বিভাগ বলছে, হাটহাজারি লাইনে বড় সমস্যা হয়েছে। এছাড়াও গাছ-পালা ভেঙ্গে বিদ্যুৎ লাইনের উপর পড়ে তার ছিড়ে যাওয়া বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে। মেরামত কাজ চলছে। তবে বিদ্যুৎ কখন আসবে তা নিশ্চিত করে বলেত পারছে না বিদ্যুৎ বিভাগ।

এ বিষয়ে জানতে চাইলে কোনো ভাবেই যোগাযোগ করা সম্ভব হয় নি। বিদ্যুুৎ চলে যাওয়ার সাথে সাথে টেলিটক ও গ্রামীন ফোনের নেটওয়ার্ক থাকে না। রবি নেটওয়ার্ক থাকলেও দীর্ঘ সময় বিদ্যুৎ না থাকার কারণে মোবাইলের চার্জ শেষ হওয়ার ফলে সেই যোগাযোগটিও বন্ধ হয়ে যায়। খোঁজ নিয়ে জানা যায়, পার্শবর্তি উপজেলায় কিছু সময়ের জন্য বিদ্যুৎ সংযোগ স্থাপন করা হয়েছে। কিন্তু লক্ষ্মীছড়ির বেলায় পুরো ভিন্ন। এ রিপোর্ট লেখা পর্যন্ত টানা ৪৮ ঘন্টা বিদ্যুৎ বিহীন লক্ষ্মীছড়ি উপজেলা।

সাধারণ মানুষের প্রশ্ন দুর্যোগ আবহাওয়ায় বিদ্যুৎ যেতেই পারে কিন্তু দীর্ঘ সময় কেনো? পাশ্ববর্তি উপজেলাগুলোতে বিদ্যুৎ চলে যাও্রয়ার কয়েক ঘন্টার মাথায় বিদ্যুৎ চলে আসে, কিন্তু লক্ষ্মীছড়িতে একবার বিদ্যুৎ গেলে তার দেখা আর সহজে মিলে না।

দীর্ঘ সময় ধরে বিদ্যুৎ না থাকার কারণে নানা ভোগান্তিতে পড়েছে মানুষ। দ্রুত লােইন মেরামত করে বিদ্যুৎ দেয়ার ব্যবস্থা করার দাবি জানিয়েছে স্থানীয়রা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply