লক্ষ্মীছড়ি ইউএনও অফিসের নৈশ প্রহরীর উপর হামলা

লক্ষ্মীছড়ি ইউএনও অফিসের নৈশ প্রহরীর উপর হামলা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নৈশ প্রহরি মোঃ এরশাদ হোসেনকে পূর্ব পরিকল্পিতভাবে হামলা করার ঘটনা ঘট

লক্ষ্মীছড়ি জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন
সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও এলাকার উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে- নবাগত গুইমারা রিজিয়ন কমান্ডার
পানছড়িতে বিজিবির উদ্যোগে সোলার বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নৈশ প্রহরি মোঃ এরশাদ হোসেনকে পূর্ব পরিকল্পিতভাবে হামলা করার ঘটনা ঘটেছে।

২৬ জানুয়ারি বুধবার বেলা আড়াইটার দিকে মহিষকাটা নামক এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় উদ্ধার করে মোঃ এরশাদ হোসেনকে প্রথমে লক্ষ্মীছড়ি উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

জানা যায়, মোঃ এরশাদ হোসেন সরকারি ঘরের ইটের গাড়ি থেকে ইট আনলোড করার জন্য মহিষকাটা এলাকায় গেলে মহিষকাটা এলাকার বাসিন্দা মোঃ রতন মিয়া কথা কাটা-কাটির এক পর্যায় কিলঘুশি মারতে থাকে। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে পাঠায়। এটা পরিকল্পিত হামলা বলে সে জানায়।

মো: এরশাদ হোসেন জানান, ইউএনও স্যার এর নিদের্শে সরকারের দ্বিতীয় পর্যায় ঘর পাওয়া সুবিধাভোগী রতনের বাড়িতে গিয়ে জিগ্যাস করি ঘরের মিস্ত্রীদের কাজ করতে দিচ্ছে না, কাজ বন্ধ রাখছেন কেনো। এরকম কথাবার্তা বলার পরইে আমাকে কিলঘুশি মেরে মারাত্মক জখম করে। আমি চিকিৎসাধীন আছি। পূর্বে ঘটনার জের ধরেই আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। সুস্থ্য হয়ে থানায় অভিযোগ দায়ের করবো বলে তিনি জানান।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্সা ইনচার্জ হুমায়ুন কবীর জানান, ঘটনাটি শোনার সাথে সাথে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তবে এখনো পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পাওয়া গেলে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন জানান, গত ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনের ভোট শেষে রাত সাড়ে ৯টার দিকে নির্বাচনী ফলাফলের কন্ট্রোল রুমে হামলার ঘটনায় দায়ের করা মামলায় রতন মিয়া, পিতা- আমজাদ হোসেন অন্যতম আসামী। ক্ষোভের বশুভূত হয়ে একা পেয়ে হত্যার উদেশ্যে তাঁর উপর হামলায় চালায়। লক্ষ্মীছড়ি থানার ওসি সাহেবকে অবগত করা হয়েছে, তিনি আইনহত ব্যবস্থা নিচ্ছেন।