• June 20, 2024

লক্ষ্মীছড়ি বিএনপির ২০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা, আটক ৪

 লক্ষ্মীছড়ি বিএনপির ২০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা, আটক ৪

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় হরতাল ও অবরোধ কর্মসূচিতে নাশকতার আশংকায় বিএনপি ও অঙ্গসংগঠনের ২০ নেতার নাম উল্লেখ্য করে থানায়  মামলা হয়েছে। মামলা নং ৩, তাং ৩০.১০.২০২৩ইং। পুলিশ বাদী হয়ে এ মামলা রুজু করা হয়। মামলায় উপজেলা বিএনপির সভাপতি ও সম্পাদক সহ ২০জনকে আসামী করা হয়। এছাড়াও অজ্ঞাতনামা আসামী করা হয় আরো ৪০/৫০জন। এরিমধ্যে পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত ২জন এবং অজ্ঞাতনামা আরো ২জন সহ মোট ৪জনকে আটক করে খাগড়াছড়ি আদালতে পাঠানো হয় পুলিশ।

পৃথক অভিযানে আটক ব্যক্তিরা হলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মো: রমজান, উপজেলা ছাত্রদলের সদস্য মো: আব্দুল কাদের এই দুইজনকে আটক করা হয় ২৯ অক্টোবর রোববার দিবাগত রাতে। এর পর ৭২ ঘন্টা অবরোধের শেষ দিন বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে আটক করা হয় আরো ২জনকে। এরা হলেন, উপজেলা কৃষকদলের সভাপতি কামাল হোসেন ফারুক ও লক্ষ্মীছড়ি ইউনিয়নের ময়ূরখীল ৫নং ওয়ার্ডের সাংগিঠনিক সম্পাদক মো: মনির হোসেন। শেষ খবর পাওয়া পর্যন্ত বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠায়।

লক্ষ্মীছড়ি থানার অফিসার ইনচার্জ মো: মিনহাজ মাহমুদ ভূইয়া সাংবাদিকদের বলেন, বিএনপি জামায়াতের দেশ বিরোধী হরতাল-অবরোধ কর্মসূচিকে কোনো ভাবেই সহ্য করা হবে না। নাশকতাকারীকে অবশ্যই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এদিকে অবরোধকারীদের যে কোনো নাশকতা ঠেকাতে সাধারণ মানুষের জান-মাল রক্ষায় পুলিশ,বিজিব ও আইনশৃঙ্খলাবাহিনী মাঠে রয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post