পাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়িতে আগুনে ক্ষতিগ্রস্থ্য ব্যক্তিদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় আগুনে ক্ষতিগ্রস্থ্য ব্যক্তিদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে।

১৭ জুন বৃহস্পতিবার আগুনে ক্ষতিগ্রস্ত ২ জন ব্যক্তির মাঝে ৬ বান্ডিল ঢেউটিন, কম্বল, ১৮হাজার টাকার চেক প্রদান করা হয়। এছাড়াও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভাড়াটিয়া লাভলু বড়ুয়াকে উপজেলা নির্বাহী অফিসারের পক্ষ থেকে নগদ ৫হাজার টাকাসহ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

লাভলু বড়ুয়া ভূমিহীন ও গৃহহীন হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে একটি দ্বিকক্ষ বিশিষ্ট ঘর প্রদান করা হবে বলে জানান লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন। লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আগুনে ক্ষতিগ্রস্থ্য প্রদীপ চাকমা ও আব্দুল হক এর হাতে ঢেউটিন ও অন্যান্য সামগ্রী তুলে দেন।

গত ১৪ জুন রাত আনুমানিক সোয়া ৯টার দিকে লক্ষ্মীছড়ি উপজেলা ক্যাম্পাস সংলগ্ন বেলতলী পাড়া এলাকায় আগুনে পুড়ে ৫টি ঘর সম্পুর্ণ ছাই হয়ে যায়। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানা গেছে। ফায়ার সার্ভিস, সেনাবাহিনী ও পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। ফলে এলাকার আরো অসংখ্য ঘর-বাড়ি আগুনের হাত থেকে রক্ষা পায়।