• May 22, 2024

লক্ষ্মীছড়িতে ঈদ উপলক্ষে আসা ভিজিএফ’র চাল বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় ঈদ উপলক্ষে মুসলমানদের জন্য আসা ভিজিএিফ’র চাল গরীব ও দুস্থ্যদের মাঝে বিতরণ করা হয়েছে।

৩০ মে বৃহস্পতিবার লক্ষ্মীছড়ি সদর ইউনিয়ন ও দুল্যাতলী ইউনিয়নে ১৫ কেজি হারে প্রতি পরিবারে এ চাল বিতরণ করতে দেখা গেছে। লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী ও লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল আনুষ্ঠানিকভাবে ভিজিএফ’র চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এসময় উপজেলাৈ প্রকল্প বাস্তবায়ন অফিসার মো: কামাল উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, দুল্যাতলী ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমাসহ ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।

জানা যায়, লক্ষ্মীছড়ি উপজেলায় ৩টি ইউনিয়নে মোট ১হাজার ১৯ পরিবারের মাঝে এ চাল বিতরণ করার কথা। লক্ষ্মীছড়ি ইউনিয়নে ৮২০ পরিবার ও দুল্যাতলী ইউনিয়নে ৫৩২ পরিবারের মাঝে এ চাল বিতরণ করা হয়েছে বলে জানান, ইউপি সচিব কমল কৃষ্ণ চাকমা। এদিকে বর্মাছড়ি ইউনিয়নের বরাদ্দকৃত ৪৬৭ পরিবারের নামে ভিজিএফ’র চাল ইতিপূর্বে লক্ষ্মীছড়ি বাজারে অস্থায়ী কার্যালয়ে বিতরণ করা হলেও এবারই প্রথম লক্ষ্মীছড়ি সদর থেকে ২০ কি: মি: দুরে দুর্গম এলাকায় চেয়ারম্যানের নিজ দায়িত্বে বর্মাছড়িতে বিতরণ করা হচ্ছে বলে জানা গেছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post