• July 14, 2024

লক্ষ্মীছড়িতে ‘ওপেন হাউজ ডে’ উপলক্ষে আলোচনা সভা

 লক্ষ্মীছড়িতে ‘ওপেন হাউজ ডে’ উপলক্ষে আলোচনা সভা

স্টাফ রিপোর্টার: “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাস মুক্ত দেশ গড়ি” এই অঙ্গিকার নিয়ে লক্ষ্মীছড়ি উপজেলায় ‘ওপেন হাউজ ডে’ পালন উপলক্ষে থানা পুলিশের উদ্যোগে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

৪সেপ্টেম্বর সোমবার সকালে থানার হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় লক্ষ্মীছড়ি থানার অফিসার ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া স্বাগত বক্তব্য রাখেন। বক্তব্য রাখেন, লক্ষ্মীছড়ি থানার এসআই মো: কামাল উদ্দিন, পুলিশিং কমিটির সভাপতি লেলিন কুমার চাকমা, বীরমুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল ওহাব খন্দকার প্রমুখ। সভায় রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী নেতৃবৃন্দ, ইউপি সদস্যবৃন্দ, পুলিশিং কমিটির সদস্যবৃন্দ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, মাদক, জুয়া, নারী নির্যাতন, বাল্য বিবাহ, শিশু নির্যাতন ও মোবাইলের অপব্যবহার রোধে সকলের সহযোগিতা প্রয়োজন। এই এলাকা এবং সমাজ আমাদের সবার, নতুন প্রজন্মকে একজন আদর্শবান ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে পরিবারের অভিভাবকের পাশাপাশি সমাজের সচেতন নাগরিকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। পুলিশ সবসময় মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত-সন্ত্রাস মুক্ত সমাজ গঠনে সার্বক্ষণিক জনসাধারণের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post