• July 14, 2024

মানিকছড়িতে ‘ওপেন হাউজ ডে’ উপলক্ষে আলোচনা সভা

 মানিকছড়িতে ‘ওপেন হাউজ ডে’ উপলক্ষে আলোচনা সভা

মানিকছড়ি প্রতিনিধি: “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাস মুক্ত দেশ গড়ি” এই অঙ্গিকার নিয়ে মানিকছড়ি উপজেলায় ‘ওপেন হাউজ ডে’ পালন উপলক্ষে থানা পুলিশের উদ্যোগে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। ৪সেপ্টেম্বর সোমবার সকাল সাড়ে ১১টায় থানার অডিটোরিয়ামে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম (বার)। থানার অফিসার ইনচার্জ আনচারুল করিমের স্বাগত বক্তব্য রাখেন। অনুস্ঠান সঞ্চালনা করেন উপপরিদর্শক মো. আওলাদ হোসেনের উপস্থাপনা করেন।

প্রধান অতিথি পুলিশ সুপার মুক্তা ধর মাদক, জুয়া, নারী নির্যাতন, বাল্য বিবাহ, শিশু নির্যাতন ও মোবাইলের অপব্যবহার রোধে পুলিশের পাশাপাশি সকলের সহযোগিতা কামনা করে বলেন, এই সমাজ আমার, আপনার। বর্তমান প্রজন্মকে একজন আদর্শবান ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হলে অভিভাকের পাশাপাশি সমাজের সচেতন নাগরিক হিসেবে সকলকে ভূমিকা রাখতে হবে। তিনি আরও বলেন, বর্তমানে স্কুল,কলেজ পড়ুয়া শিক্ষার্থী ও যুব সমাজ এমনকি মেয়েরাও মোবাইল ও মাদকে আসক্ত হওয়ায় পরিবার ও সমাজে অনাকাঙ্ক্ষিত ঘটনা অহরহ ঘটছে! মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত-সন্ত্রাস মুক্ত সমাজ গঠনে পুলিশ সার্বক্ষণিক আপনাদের পাশে থাকবে।

মাদক, মোবাইল গেইম,জুয়া ও নারী নির্যাতন রোধে পুলিশি ভূমিকার গুরুত্বরোপ করে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রক্তিম চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. শফিউল আলম চৌধুরী, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি এম.এ.রাজ্জাক, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মো. আবদুল মতিন, দুপ্রক সভাপতি মো. আতিউল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান বক্তব্য রাখেন।

এছাড়াও সভায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. শাহ- ই-আলম, ইউপি চেয়ারম্যান মো. আবদুর রহিম, মো. আবুল কালাম আজাদ, মো. আবদুল মতিন, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী নেতৃবৃন্দ, ইউপি সদস্যবৃন্দ, পুলিশিং কমিটির সদস্যবৃন্দ ও সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post