খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়িতে কাল গ্রাম পর্যায় শুরু হচ্ছে কোভিড-১৯ টীকা দান কর্মসূচি

স্টাফ রিপোর্টার: ৭ আগস্ট শনিবার লক্ষ্মীছড়ি উপজেলার প্রতিটি ইউনিয়নের গ্রাম পর্যায় কোভিড-১৯ টিকা দান কর্মসূচি। এ কর্মসূচি সফল করতে উপজেলা হাসপাতাল ও উপজেলা প্রশাসন ব্যপক কর্মসূচি হাতে নিয়েছে। নির্ধারিত তারিখে যথা সময়ে উপস্থিত হয়ে টিকা গ্রহণের আহবান জানানো হয়েছে। গত ৩আগস্ট এক প্রস্তুতি সভায় লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন জনপ্রতিনিধি, রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে এ কার্যক্রম সফল করতে জনসাধারণকে করোনা টিকা গ্রহণের আগ্রহী করে তুলতে আন্তরিক হয়ে কাজ করার অনুরোধ জানান। লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী টিকা কার্যক্রম সফল করতে সার্বিক সহযোগিতার আশ্বাস দেয়ার পাশাপাশি সরকারি নির্দেশনার আলোকে সবাই যাতে পর্যায়ক্রমে টিকার আওতায় আসে সেই লক্ষ্য নিয়ে কাজ করার আহবান জানান।

লক্ষ্মীছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. কাজি সাইফুল আলম জানান, ৭ আগস্ট শনিবার সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে চলবে বিকাল ৪টা পর্যন্ত। সাথে আনতে হবে ভোটার পরিচয়পত্র। ইউনিয়ন পরিষদের সাবেক ১ নং ওয়ার্ড ধরে এ কার্যক্রম চলবে।

৭ আগস্ট শনিবার লক্ষ্মীছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বর্মাছড়ি ইউনিয়নের কুতুপছড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, বর্মাছড়ি ইউনিয়নের বিনাজুরি সরকারি প্রাথমিক বিদ্যালয়, দুল্যাতলী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, লক্ষ্মীছড়ি ইউনিয়নের জুর্গাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, মেজর পাড়া, ডিপি পাড়া, দুল্যাতলী ইউনিয়নের চাইল্যাতলী পাড়া কেন্দ্র এবং স্যাটেলাইট ক্লিনিক(ব্র্যাক) ও বর্মাছড়ি ইউনিয়নের বৈদ্যপাড়া কমিউনিটি ক্লিনিক, পশ্চিম চাইল্যাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়।