• June 20, 2024

লক্ষ্মীছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার চেক বিতরণ

 লক্ষ্মীছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার চেক বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় তৃণমূল উন্নয়ন সংস্থা কর্তৃক বিভিন্ন বিদ্যালয়ের অনাথ শিশুদের জন্য প্রতিটি বিদ্যালয়ে ২৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

এসময় ৮টি স্কুলে ২৫ হাজার টাকা হারে ২লাখ টাকার অনুদানের চেক হস্তান্তর করা হয়।

দাতা সংস্থা পেনি আপিলের আর্থিক সহায়তায় তৃণমূল উন্নয়ন সংস্থা ‘সফল’ বাংলাদেশে অনাথ শিশুদের আজীবন সাফল্যের জন্য সমন্বিত সহায়তা প্রকল্পের নামে এ প্রকল্পটি ২০২১ সালের অক্টোবর থেকে জেলার লক্ষীছড়ি ও দীঘিনালা উপজেলায় বাস্তবায়ন করে আসছে। তারই অংশ হিসেবে ২৫ এপ্রিল মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিটি বিদ্যালয়ের প্রতিনিধিদের কাছে চেক হস্তান্তর করেন উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। এসময় সহকারি কমিশনার(ভূমি) ও উপজেলা নির্বাহী অফিসার(ভা.প্রা.) হোসনেআরা উপস্থিত ছিলেন।

এছাড়াও  মুক্তারুল ইসলাম, অফিসার লাইফলীহুদ, পল ত্রিপুরা, প্রোগ্রাম অফিসার গুনগত শিক্ষা, ইউনাইটেড পারপাস, জুয়েল চাকমা, উপজেলা কোর্ডিনেটর, সফল, তৃণমূল উন্নয়ন সংস্থা, লক্ষ্মীছড়ি

লক্ষ্মীছড়ি উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রকল্পভুক্ত অনাথ শিশুকে প্রতি মাসে উপবৃত্তি প্রদান চলমানসহ মোট পাঁচটি ফলাফল (কম্পোনেন্টের) উপর কর্মসূচি বাস্তবায়ন করে আসছে তৃণমূল উন্নয়ন সংস্থা। ফলাফলসমূহ হলো, মানসম্মত শিক্ষা, অনাথ পরিবারের আর্থিক নিরাপত্তা, স্বাস্থ্য ও সুস্থতা, সামাজিক নিরাপত্তা এবং শিশু সুরক্ষা।

 

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post