লক্ষ্মীছড়িতে ধানের শীষ প্রতীকের প্রার্থী শহীদুল ইসলামের গণসংযোগ ও পথসভা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী মো: শহীদুল ইসলাম ভূইয়া গণসংযোগ ও পথসভা করেছেন। ২১ ডিসেম্বর শুক্

সিন্দুকছড়িতে ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ বিতরণ
লকডাউনে গাড়ি চালকদের হাহাকার: চাকা ঘুরে না, তাই থেমে গেছে জীবনের চাকাও
লক্ষ্মীছড়ি ইউনিয়নের ২০১৮-২০১৯ অর্থ বছরের বাজেট ঘোষণা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী মো: শহীদুল ইসলাম ভূইয়া গণসংযোগ ও পথসভা করেছেন।

২১ ডিসেম্বর শুক্রবার সকালে দুল্যাতলী ইউনিয়নের মগাইছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলা সদরের বাজারস্থ্য চাল সেডে এ পথসভা অনুষ্ঠিত হয়। বেলা ১১টার দিকে প্রথমেই ধানের শীষ প্রতীকের প্রার্থী মো: শহীদুল ইসলাম ভূইয়া মগাইছড়িতে পথসভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন। দুল্যাতলী ইউনিয়ন বিএনপির সভাপতি মো: বাহার আলী মেম্বার পথসভায় সভাপতিত্ব করেন। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার, উপজেলা বিএনপির উপদেষ্টা কমিটির সদস্য মো: রফিকুল ইসলাম, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: দোলোয়ার হোসেন প্রমুখ।

পরে উপজেলা সদরে ধানের শীষ প্রতীকের প্রচারণা মিছিল বের করা হয়। এতে প্রার্থী অংশ নিলে জন¯্রােতের সৃষ্টি হয়। বেলা ২টায় লক্ষ্মীছড়ি বাজারে পথসভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে ধানের শীষ প্রতীকের প্রার্থী মো: শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ বলেন, আপনার একটি ভোট অনেক মূল্যবান উল্লেখ করে বলেন, এই ভোটের সাথে জড়িত আপনার বেঁচে থাকা, এই ভোট গণতন্ত্র ফিরিয়ে আনা, আপনার একটি ভোট ৭৫ বয়সী ৩বারের প্রধানমন্ত্রী শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, আপনার একটি ভোট তারেক রহমান দেশে ফিরে আসা, এই ভোট নির্যাতন করে মেরে ফেলা কোকোর প্রতিবাদ এবং আপনার একটি ভোট সকলের প্রিয় নেতা ওয়াদুদ ভূইয়াকে বিনা অপরাধে মিথ্যা মামলা দিয়ে আদালতের মাধ্যমে ধানের শীষ প্রতীকে প্রার্থী হতে না দেয়ার প্রতিবাদ। তিনি বলেন, শুধু ভোট দিলেই হবে না, ভোট কেন্দ্র পাহারা দিয়ে ফলাফল নিয়ে বিজয় মিছিল করে ঘরে ফিরতে হবে। তিনি আরো বলেন, পাহাড়ে আজ শান্তি নেই, ভ্রাতৃত্বঘাতি সংগাত সৃষ্টি কওে রেখেছে এই আওয়ামীলীগ সরকার। উন্নয়নের কথা বলে, গণতন্ত্র কেড়ে নিয়ে মিথ্যা প্রতারণার জবাব দিতে ৩০ ডিসেম্বর সকলকে প্রস্তুত থাকার আহবান জানান, ধানের শীষ প্রতীকের প্রার্থী মো: শহীদুল ইসলাম ভূইয়া।

সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন। উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার এর সভাপতিত্বে আয়োজিত এ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি দেবরানী চাকমা। এছাড়া উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো: সামশুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো: আনিসুর রহমান বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবদলের সভাপতি মো: মকবুল আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম.এন আবসার, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, জেলা জামায়াতের সদস্য আ: মান্নান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদব হৃদয় নুর, জেলা শ্রমীক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজসহ লক্ষ্মীছড়ি উপজেলা কৃষকদলের সভাপতি মো: কামাল হোসেন ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো: আবুল কাশেম এবং জেলা উপজেলার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে লক্ষ্মীছড়ি গুচ্ছ গ্রাম, ময়ূরখীল ও ডিপি পাড়া এলাকায় গণসংযোগ করেন ধানের শীষ প্রতীকের প্রার্থী মো: শহীদুল ইসমলাম ভূইয়া।