লক্ষ্মীছড়িতে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো মহান বিজয় দিবস

লক্ষ্মীছড়িতে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো মহান বিজয় দিবস

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় নানা আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। সকাল ৭টায় উপজেলা প্রশাসন, বীর মুক্তিযোদ্ধা, পুলি

খাগড়াছড়ি জেলা জিয়া পরিষদের সভাপতি বাবু রতন জ্যোতি ত্রিপুরার মৃত্যুতে ওয়াদুদ ভূইয়ার শোক প্রকাশ
পার্বত্য অধিকার ফোরাম’র কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন
গুইমারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় নানা আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। সকাল ৭টায় উপজেলা প্রশাসন, বীর মুক্তিযোদ্ধা, পুলিশসহ আওয়ামীলীগ ও বিএনপি এবং বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্যোগে শহীদ মিনাওে পুষ্পমাল্য অর্পন করা হয়। সকাল ৮টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শিত হয়। পুলিশ, আনসার-ভডিপি ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীগণ অংশ গ্রহণ করেন।

কুচকাওয়াজে সালাম গ্রহন করেন লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইশতিয়াক ইমন ও মহালছড়ি থানার অফিসার ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া। মহান বিজয় দিবসের দিন ব্যাপী কর্মসূচিতে বীর মুক্তিযোদ্ধাদেও সংবর্ধনা, আলোচনা সভা ও বিভিন্ন খেলাধূলাসহ সন্ধায় আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের।

চট্টগ্রাম থেকে আগত অতিথি শিল্পী ও স্থানীয় শিল্পীরা সংগিত পরিবেশন করেন। লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইশতিয়াক ইমন এসময় সকলের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

COMMENTS