লক্ষ্মীছড়িতে বঙ্গবন্ধু’র ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। দিব

রামগড়ে আ’লীগ-বিএনপি সংঘর্ষে থমথমে অবস্থা, বিজিবি মোতায়েন
আশার আলো দেখাচ্ছে বিএনপির করোনা হেল্প সেন্টার
বিজয় দিবসে মহালছড়িতে দুই বীরঙ্গনা পরিবার সংবর্ধনা পায়নি

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষ রোববার সকালে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন, থানার অফিসার্স ইনচার্জ হুমায়ূন কবিরসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা এসময় ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থী, উপজেলার বিভিন্ন অফিস ও সংস্থার পক্ষ থেকেও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ সদস্য বাবু রেম্রাচাই চৌধুরীর নেতৃত্বে অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন। লক্ষ্মীছড়ি কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও রচনা প্রতিযোগীতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী।

এসময় এক আলেচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন। এছাড়াও বিআরডিবির এসএমই প্রকল্পের আওতায় ঋণ বিতরণ করা হয়।