• May 22, 2024

লক্ষ্মীছড়িতে ব্রিজ নির্মাণ শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় নির্মাণাধীনণ ব্রিজের ওয়েলডিং মেশিনের কাজ করার সময় বিদ্যোৎপৃষ্ট হয়ে এক নির্মাণ শ্রমিকের করুন মৃত্যু হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে সন্ধ্যা পৌনে ৭টার দিকে। খবরে জানা যায়, লক্ষ্মীছড়ি-মানিকছড়ি সড়কের লক্ষ্মীছড়ি থানা সংলগ্ন প্রায় ১০০মি: নির্মাণাধীন ব্রিজের দ্বিতীয় গার্ডার এর নির্মাণ করতে ১০০০কি: (২২০ ভোল্ট)জেনারেটরের মাধ্যমে ওয়েলডিংএর কাজ করছিল মিস্ত্রী মঞ্জুর আলম(৫৫)। এসময় পিলার ক্রসের সময় জেনারেটরের তারে জড়িয়ে যায়। টের পেয়ে দ্রুত পাশেল শ্রমিকরা উদ্ধার করে প্রথমে লক্ষ্মীছড়ি উপজেলা হাসপাতালে নেয়া হলেও ডাক্তার দ্রুত চমেক হাসপাতালে রেফার করে। পরে রাত সাড়ে ৯টার দিতে এ্যাম্বুল্যান্স মানিকছড়ি থেকে ফেরত আসে লক্ষ্মীছড়িতে।

লক্ষ্মীছড়ি হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আতাউর রহমান সাংবাদিকদের জানান, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তবু শতভাগ নিশ্চিত হওয়ার জন্য ইসিজি পরীক্ষার জন্য উন্নত হাসপাতালে পাঠিয়েছি। লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ আ: জব্বার জানান, ঘটনাটি শুনেছি এ বিষয়ে প্রথমত একটি সাধারণ ডায়রি করা হয়েছে। অভিযোগ পেলে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে বলে জানা গেছে। নিহত ব্যাক্তির পিতার নাম জাহেদ প্রমানিক, গ্রাম- কয়েরা হোরপাড়া, উল্লাপাড়া, সিরাজগঞ্জ।

উল্লেখ্য লক্ষ্মীছড়ি-মানিকছড়ি সড়কে প্রায় ৬৮ কোটি টাকা ব্যায়ে রানা বিল্ডারর্স এর নামে কুমিল্লার কচুয়া উপজেলার জাকির এন্টারপ্রাইজ ৫টি ব্রিজ নির্মাণ কাজ করছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post