• June 14, 2024

লক্ষ্মীছড়িতে লাশ উদ্ধার: হত্যার অভিযোগে এক নারী আটক, মামলার প্রস্তুতি

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় আহম্মদ আলী(৪৮), পিতা-মৃত আরশাদ আলী নামে এক তরকারি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যার অভিযোগে আটক করা হয়েছে এক নারীকে। এদিকে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে ময়ূরখীল ৯ এলাকায় ফিরোজের আম বাগানে। স্বজনদের অভিযোগ আম বাগানে গরু খোঁজতে গেলে পরিকল্পিতভাবে পিটিয়ে মেরে লাশ গুম করার চেষ্টা করে।

নিহতের মেয়ের জামাই মো: সোলেয়মান সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, গতাল সন্ধ্যায় আহম্মদ গরু খোঁজ ফিরোজের আম বাগানে যায়। এর পর সে রাতে বাড়ি ফিরে নি। সকালে আমি শশুরকে খোঁজতে বের হই। বাগানের ভেতরে ঢুকেই দেখি ফিরোজ ও তার স্ত্রী আলেয়া বেগম আমার জামাইকে টেনে পাহাড়ের ঢালুতে ফেলে দিচ্ছে। আমি চিৎকার দিলে ফিরোজ পালিয়ে যায়। এ ঘটনার আমি সুষ্ঠু বিচার দাবি করছি।

একই এলাকার মো: জাফর বলেন, এই আম বাগানকে ঘিরে ইতিপুর্বে বেশ কয়েকটি ছাগল মারার ঘটনা ঘটেছে। এই বাগানে অবৈধভাবে বিদ্যুতের লাইন দিয়ে আর্থিং এর লাইন লাগিয়ে মানুষ মারাসহ নানা জীবজন্তু হত্যা করছে।

চাচা শশুর স্থানীয় মেম্বার রেজাউল করিম বলেন, সীমানা নিয়ে বিরোধ আছে। পূর্বশত্রুতার জের ধরেই আমার ভাতিজি জামাইকে হত্যা করেছে এবং হত্যার পর বিদ্যুতের তারে জড়িয়ে মিথ্যা নাটক সাজানোর চেষ্টা করছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে অভিযোগ করেন।

তবে এ অভিযোগ অস্বীকার করে ফিরোজের স্ত্রী আলেয়া বেগম বলেন, আমরা কেনো আহম্মদ কে মারতে যাবো। কিভাবে আম বাগানে মারা গেলে তা তিনি জানেনা বলে জানান।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ুন কবির বলেন, ঘটনাটি শোনার পর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। এ বিষয়ে হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ফিরোজের স্ত্রীকে সন্দেহজনকভাবে আটক করে জিগ্যাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

এদিকে লাশ পাওয়ার খবরে স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়ে। এই হত্যাকান্ডের বিচার দাবি করেন স্বজনরা।

স্থানীয়দের অভিযোগ বিশাল বাগানে বিদ্যুতের লাইন দিয়ে গরু,ছাগল ও পশু-পাখি মারার উদ্দ্যেশ্য হলেও আইনগত কতটুকু সঠিক তা তদন্ত করে প্রকৃতদোষি সাব্যস্থ্য হলে অবশ্যই বিচাররের আওতায় আনতে হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post