• July 23, 2024

লক্ষ্মীছড়িতে সন্ত্রাসীদের গুলিতে যুবক আহতের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইউপিডিএফ

পাহাড়ের আলো ডেস্ক: ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অংগ্য মারমা শনিবার, ১৮ জুলাই এক বিবৃতিতে জেলার লক্ষ্মীছড়ি উপজেলা সদর ইউনিয়নের তংতুল্যা পাড়া এলাকায় সন্ত্রাসীদের গুলিতে স্থানীয় এক যুবক আহতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ) প্রচার ও প্রকাশনা বিভাগ নিরন চাকমা স্বাক্ষরিত সংবাদ মাধ্যমে দেয়া এক প্রেসবার্তায় এ প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন, আজ সকাল আনুমানিক সাড়ে ৮টার সময় একদল সশস্ত্র সন্ত্রাসী লক্ষ্মীছড়ি উপজেলার সদর ইউনয়নের ৩নং ওয়ার্ডের তংতুল্যা পাড়া দোকান এলাকায় সশস্ত্র হামলা চালায়। এ সময় সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে তংতুল্যা পাড়া গ্রামের বাসিন্দা কংচাইরি মারমার ছেলে ঊষা মারমা (২৬) গুলিবিদ্ধ হয়ে আহত হন। তার ডান পায়ে ২টি গুলি বিদ্ধ হয়। আহত অবস্থায় তাকে লক্ষ্মীছড়ি উপজেলা হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে চট্টগ্রামে প্রেরণ করেছেন।

তিনি অভিযোগ করে বলেন, সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে লক্ষ্মীছড়ি উপজেলা সদরে আস্তানা বানিয়ে সশস্ত্রভাবে অবস্থান করে নানা সন্ত্রাসী কর্মকাণ্ড চালালেও প্রশাসন তাদের বিরুদ্ধে কোন পদক্ষেপ গ্রহণ করছে না।

বিবৃতিতে তিনি অবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও তাদের মদদদান বন্ধ করার দাবি জানান। -প্রেস বিজ্ঞপ্তি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post