• May 22, 2024

লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে বঙ্গবন্ধু’র শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ত্রাণ সহায়তা ও পুরস্কার বিতরণ

 লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে বঙ্গবন্ধু’র শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ত্রাণ সহায়তা ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী এবং ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে লক্ষীছড়ি জোন কর্তৃক স্থানীয় জনসাধারণের মাঝে মানবিক সহায়তা প্রদান এবং বাইন্যাছোলা মানিকপুর উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

গুইমারা রিজিয়নের তত্ত্বাবধানে লক্ষীছড়ি জোনের সার্বিক ব্যবস্থাপনায় স্থানীয় জনসাধারণের মাঝে মানবিক সহায়তা হিসেবে বিভিন্ন এলাকার প্রায় ২০০টি পরিবারের মাঝে চাল, ডাল, আটা ও লবণ সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী এবং বস্ত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষীছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেলঃ মোঃ রাশেদুজ্জামান রাশেদ, পিএসসি, জি এবং অন্যান্য সামরিক ও বেসামরিক কর্মকর্তা ও কর্মাচারীবৃন্দ। এসময় তিনি বলেন, করোনা যুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকেই বিভিন্ন সহায়তা দিয়ে সাধারণ মানুষের পাশে আছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

এছাড়াও লক্ষীছড়ি জোনের সার্বিক ব্যবস্থাপনায় পরিচালিত বাইন্যাছোলা-মানিকপুর উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবক, জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে জাতির পিতার জীবনীর উপর আলোচনা সভার আয়োজন করা হয়। জাতির পিতার আদর্শ ও দেশ প্রেমে জাগ্রত করার লক্ষ্যে বাইন্যাছোলা মানিকপুর উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ হতে ১০ম শ্রেণীর শিক্ষার্থীদের অংশগ্রহণে রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। এ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন লক্ষীছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেলঃ মোঃ রাশেদুজ্জামান রাশেদ, পিএসসি, জি। জোনের এ মহতি উদ্যোগ স্থানীয় জনগন, স্কুলের শিক্ষক এবং ছাত্র-ছাত্রীদেরকে বঙ্গবন্ধুর আদর্শে ও দেশ প্রেমে উদ্বুদ্ধ করে তুলবে বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post