লক্ষ্মীছড়ি আর্মি জোন কর্তৃক দুঃস্থ ও অসহায়দের মাঝে চিকিৎসা সেবা প্রদান

লক্ষ্মীছড়ি আর্মি জোন কর্তৃক দুঃস্থ ও অসহায়দের মাঝে চিকিৎসা সেবা প্রদান

স্টাফ রিপোর্টার: পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীলতা এবং শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা র

ব্রিজ ভাঙ্গার ১ মাস পার হলেও নির্মাণের উদ্যেগ নেই, চরম ভোগান্তি
পানছড়ি আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের উপর হামলা প্রতিবাদে মানববন্ধন
মাটিরাঙ্গায় স্কুল ক্যাম্পাসে এনজিও অফিস!
স্টাফ রিপোর্টার: পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীলতা এবং শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের অন্তর্গত লক্ষীছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন সেবামূলক এবং জনকল্যানমূলক কার্যক্রমের ধারা অব্যহত রেখেছে। এরই ধারাবাহিকতায় ৩ নভেম্বর বৃহস্পতিবার লক্ষীছড়ি আর্মি জোনের তত্ত্বাবধানে দুল্যাতলী আর্মি ক্যাম্প এলাকার সকল সম্প্রদায়ের অসহায়, দুঃস্থ ও দীর্ঘদিন যাবৎ রোগাক্রান্ত সুবিধা বঞ্চিত মানুষের জন্য বিনামূল্যে দিনব্যপী চিকিৎসা সেবা প্রদান করা হয়। সেবা প্রদান কার্যক্রমে বিভিন্ন রোগে রোগাক্রান্ত মোট ১১৩ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ সহায়তা প্রদান করা হয়।
লক্ষীছড়ি জোনের পক্ষ থেকে রেজিমেন্টাল মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন টি. এম. খায়রুল বাশার রোগীদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করেন। লক্ষ্মীছড়ি উপজেলার দুল্যাতলী এলাকায় বসবাসরত আপামর জনসাধারণ সেনাবাহিনীর এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়ে তাদের সন্তুষ্টি ব্যক্ত করেন।
লক্ষ্মীছড়ি জোন কর্তৃক আয়োজিত উক্ত বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রমে উপস্থিত ছিলেন লক্ষ্মীছড়ি জোনের জোন কমান্ডার লে: কর্ণেল মো: আশরাফুল হক, পিএসসি, জি ও অন্যান্য সামরিক ও অসামরিক কর্মকর্তাবৃন্দ। পার্বত্য এলাকার অসহায় এবং গরীব মানুষের চিকিৎসা সেবার মান উন্নয়নের ক্ষেত্রে লক্ষ্মীছড়ি জোন ভবিষ্যতেও সর্বদা সর্বাত্বক সাহায্যের হাত বাড়িয়ে দেবে বলে জোন কমান্ডার আশাবাদ ব্যক্ত করেন।