• June 23, 2024

লক্ষ্মীছড়িতে ৫০লিটার মদসহ পাচারকারি আটক

 লক্ষ্মীছড়িতে ৫০লিটার মদসহ পাচারকারি আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় অবৈধভাবে গভীর রাতে পাচারকালে ৫০লিটার চোলাইমদসহ এক পাচারকারীকে আটক করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত ১১টা ১৫মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে মগাইছড়ি নামক এলাকা থেকে সিএনজি এবং মদসহ পাচারাকারী মো: আলম(৩২), পিতা- মৃত মোজাম্মেল হোসেন, নতুন পাড়া, মগাইছড়িকে আটক করে। লক্ষ্মীছড়ি থানার এসআই মো: কামাল উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করা হয়।

এ ঘটনায় লক্ষ্মীছড়ি থানায় মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮(সংশোধিত-২০২০) এর ৩৬ (১) টেবিলের ২৪ (খ)/ ৩৮ ধারায় মামলা রুজু করা হয়। মামলা নং ৩, তাং ২৮/৫/২৩ইং। আটক আসামীকে রোববার আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, বাইন্যাছোলা হতে সিএনজি যোগে বস্তায় ভর্তি ২০০বোতল মদ নিয়ে মানিকছড়ির উদ্দেশ্য পাচারকারিরা যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মগাইছড়ি এলাকায় পুলিশ অবস্থান নিয়ে সিএনজি গতিরোধ করে তল্লাসী চালায়। এসময় চালক মো: আলম পালানোর চেষ্টা করে ব্যার্থ হয়। পরে গাড়ি চেক করলে বিভিন্ন কোল্ডড্রিংস এর ২০০ বোতলে ২.৫০মি.লি করে ৫০ লিটার মদ উদ্ধার করা হয়।

লক্ষ্মীছড়ি থানার এসআই মো: কামাল উদ্দিন জানান, আমাদের কাছে তথ্য ছিলো সিএনজিতে বহন করে মানিকছড়ির দিকে  মদ পাচার করে নিয়ে যাওয়া হচ্ছে। আমরা আগে থেকেই অবস্থান নিয়ে সিএনজি নিকটে আসলে চ্যালেঞ্জ করি। পাচারকারী সিএনজি চালক মো: আলম এসময় পালানোর চেষ্টা করে কিন্তু তাকে আমরা ধরে ফেলি। সে স্বীকারোক্তি দিয়েছে। এর আগেও সে এভাবে একাধীকবার মদ পাচার করেছে। তার বিরুদ্ধে মামলাও রয়েছে। আসামীকে আদালতে পাঠানো হয়েছে। মাদকবিরোধী এই অিভযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

 

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post