লক্ষ্মীছড়িতে ৫১তম জাতীয় সমবায় দিবস উদযাপন

লক্ষ্মীছড়িতে ৫১তম জাতীয় সমবায় দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার: “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীছড়ি উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে জাতীয় সমবায় দিবস উদযাপন

২দিনে খাগড়াছড়ি বিভিন্ন উপজেলায় বিএনপি’র ৩৩ নেতাকর্মী আটক, ওয়াদুদ ভূইয়া’র নিন্দা
রাত পোহালেই খাগড়াছড়ি সপ্রাবি শিক্ষক সমিতির নির্বাচন
মানিকছড়িতে ছিনতাই রহস্য উম্মোচন করে মালামাল উদ্ধার, আটক ৪

স্টাফ রিপোর্টার: “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীছড়ি উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে।

৫ নভেম্বর শনিবার সকাল সাড়ে ১০ টায় ৫১তম জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী।

উপজেলা সমবায় কর্মকর্তা ফেরদৌস মো: বিলাস স্বাগত বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন ব্যপারী, লক্ষ্মীছড়ি শ্রমিক সমবায় সমিতির সভাপতি মো: মজিবুর রহমান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা সমাজসেবা অফিসার আব্দুর রাশেদ।

উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু চাকমা দিপান্তর, ওসি তদন্ত সমীর চন্দ্র সরকারসহ সরকারী-বেসরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, অভিভাবক, সমবায় অধিদপ্তরের আওতাধীন বিভিন্ন সমিতির নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।