খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়ি ইউএনও অফিসের নৈশ প্রহরীর উপর হামলার ঘটনায় ৬জনকে আসামী করে থানায় মামলা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নৈশ প্রহরি মোঃ এরশাদ হোসেনকে পূর্ব পরিকল্পিতভাবে হামলা করার ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলা নাম্বার-০১, তারিখ: ২৭.০১.২০২২খ্রী.। এরশাদ হোসেন বাদাী হয়ে লক্ষ্মীছড়ি থানায় অভিযোগ দায়ের করলে বৃহস্পতিবার রাতে পুলিশ মামলা রেকর্ড করে। মামলায় প্রধান আসামী করা হয়েছে মো: রতন মিয়া(৩৬), পিতা- আমজাদ হোসেন, সাং মহিষকাটা, লক্ষ্মীছড়ি। মামলায় আরো ৫জনসহ বেশ কয়েকজনকে অপ্সাতনামা আসামী করা হয়েছে বলে পুলিশ জানায়।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ুন কবীর বলেন, বুধবারের ঘটনায় বাদাী অভিযোগ নিয়ে আসলে মামলা রেকর্ড করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে এবং আসামী আটকের বিষেয় পুলিশ তৎপর রয়েছে বলে জানান তিনি।

মামলায় উল্লেখ করা হয় ২৬ জানুয়ারি বুধবার বেলা আড়াইটার দিকে মহিষকাটা নামক এলাকায় গেলে মোঃ রতন মিয়া হত্যার উদ্দেশ্যে কিলঘুশি মারতে থাকে। এসময় স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে পাঠায়। সরকারের দ্বিতীয় পর্যায় ঘর পাওয়া সুবিধাভোগী রতনের বাড়িতে গেলে এ ঘটনা ঘটে।

গত ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনের ভোট শেষে রাত সাড়ে ৯টার দিকে নির্বাচনী ফলাফলের কন্ট্রোল রুমে হামলার ঘটনায় দায়ের করা মামলায় রতন মিয়া অন্যতম আসামী। ক্ষোভের বশুভূত হয়ে একা পেয়ে হত্যার উদেশ্যে তাঁর উপর এ হামলায় চালায় বলে বাদাীর দাবি।