খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়ি ইউএনও ইয়াছিন’র বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন’র বদলীজনিত কারণে বিদায় সংবর্ধনা দিয়েছে, অফিসার্স ক্লাব, বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, জনপ্রতিনিধিসহ এলাকাবাসী। গত কয়েকদিন ধরে ধারবাহিকভাবে বিদায়ী ইউএনও মো: ইয়াছিনকে এ সংবর্ধনা দেয়া হয়। ১০ মার্চ লক্ষ্মীছড়ি অফিসার্স ক্লাবের উদ্যোগে আয়োজিত এক সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু চাকমা দিপান্তর ও থানার অফিসার্স ইনচার্জ হুমায়ূন কবীর।

উপজেলা শিক্ষা অফিসার শুভাশীষ বড়ুয়া এবং সাংবাদিক মো: মোবারক হোসেন’র যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অফিসার্স, ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল। অফিসারদের পক্ষ হতে বক্তব্য রাখে উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ সোহরাব হোসেন ভূইয়া। বক্তব্য রাখেন, লক্ষ্মীছড়ি ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, দুল্যাতলী ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমা, লক্ষ্মীছড়ি থানা মসজিদের পেশ ইমাম মাও. আনোয়ার উল্লাহ ও সাংবাদিক রাজু আজম প্রমুখ। এর আগে ধর্মীয় গ্রন্থ্য থেকে পাঠ শেষ বিদায়ী অতিথিকে ফুলেল সম্মাননা প্রদান করা হয়। সবশেষে বিদাীয় অতিথি মো: ইয়াছিন এবং মিসেস ইউএনওকে শুভেচ্ছা উপহার ও ক্রেস্ট প্রদান করা হয়। এসময় বক্তারা স্মৃতিচারণমূলক বক্তব্য রাখতে গিয়ে মুজিববর্ষের প্রধানমন্ত্রীর উপহার ৭০০ ঘর নির্মাণ, করোনাকালীন সময়ে সম্মুখসারিতে থেকে এলাকাবাসীর জন্য বিশেষ অবদান রাখাসহ নানা উন্নয়নমূল কর্মকান্ডে তাঁর অবদান স্মরণ করেন।

লক্ষ্মীছড়ি অফিসার্স ক্লাব, উপজেলা গণপাঠাগার ও শিল্পকলা একাডেমি, দুর্নীতি প্রতিরোধ কমিটি, উপদেষ্ঠা যুব রেডক্রিসেন্ট, লক্ষ্মীছড়ি উপজেলা প্রেসক্লাব, লক্ষ্মীছড়ি ইউনিয়ন পরিষদ, দুল্যাতলী ইউনিয়ন পরিষদ, লক্ষ্মীছড়ি নূরানী মাদ্রাসা, রাজমিস্ত্রী সমিতি ও মগাইছড়ি এলাকাবাসীর পক্ষ হতে বিদায়ী অতিথিকে সম্মানানা ক্রেস্ট প্রদান করা হয়।

এর আগে লক্ষ্মীছড়ি মডেল সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও লক্ষ্মীছড়ি সরকারি কলেজের পক্ষ হতে সংবর্ধনা সভা ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় হতে আলাদা সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

উল্লেখ্য ২০২০সালের ২৩জুলাই মো: ইয়াছিন লক্ষ্মীছড়ি উপজেলায় ইউএনও হিসেবে যোগদান করেন। গত ২৩ ডিসেম্বর সরকারি এক আদেশে ক´বাজার জেলার মহেষখালী উপজেলা বদলী হন তিনি। রিলিভার না আসায় নতুন কর্মস্থলে যাওয়ার সকল প্রস্তুতি থাকার পরও লক্ষ্মীছড়িতে দায়িত্ব পালন করতে হয় আরো আড়াই মাসেরও বেশি সময়। বর্তমানে সিলেট জেলার সিনিয়র সহকারি কমিশনার(এনডিসি) মো: ইশতিয়াক ইমন লক্ষ্মীছড়ি উপজেলায় নতুন ইউএনও হিসেবে যোগদান করছেন বলে জানা গেছে।