লক্ষ্মীছড়ি ইউনিয়ন পরিষদের উদ্যোগে তালচারা, আসবাবপত্র ও টার্কি বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে এলজিএসপি প্রকল্প- ২০১৭-২০১৮ অর্থ বছরের বরাদ্দ হতে বজ্রপাত রোধকল্পে বিশেষ

মহালছড়িতে রূপন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু
মহালছড়িতে নারী নির্যাতনের বিরুদ্ধে আন্তর্জাতিক প্রতিরোধ দিবস উপলক্ষে আলোচনা
মানিকছড়িতে আনন্দমূখর পরিবেশে বই উৎসব পালিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে এলজিএসপি প্রকল্প- ২০১৭-২০১৮ অর্থ বছরের বরাদ্দ হতে বজ্রপাত রোধকল্পে বিশেষ প্রকেেল্পর আওতায় তালগাছের চারা এবং নারীদেও স্বাবলম্বি করে গড়ে তুলতে আয়বর্ধক কর্মসূচির আলোকে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে টার্কি বিতরণ করা হয়েছে।

১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ বিষয়ে এক প্রশিক্ষণ কর্মশালা শেষে চারা ও টার্কি বিতরণ করা হয়। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আসবাব পত্র বিতরণ করা হয়। লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তালগাছের চারা ও টার্কি বিতরণ করনে। লক্ষ্মীছগিড় সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা কর্মশালায় সভাপতিত্ব করেন।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা মো: সফিকুল ইমলাম ভূইয়া, লক্ষ্মীছড়ি প্রেসক্লাব সভাপতি মো: মোবারক হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউপি সচিব কমল কৃষ্ণ চাকমা। কর্মশালায় বজ্রপাতের বিপর্যয় হতে মানুষকে রক্ষা ও টার্কি চাষ সম্পর্কে অবহিত করা হয়। কর্মশালায় ইউপি সদস্য ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।