• July 27, 2024

লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল: সভাপতি রেম্রাচাই-সম্পাদক বিল্লাল হোসেন

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামীলীগ লক্ষ্মীছড়ি উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে। ৩০ সেপ্টেম্বর সোমবার উপজেলা পরিষদ এলাকার মুক্তমঞ্চে বিশাল এক সমাবেশের মধ্য দিয়ে এ কাউন্সিল সম্পন্ন হয়। ভারত প্রত্যাগত পূর্ণবাসন বিষয়ক ট্রাংস্ক ফোর্স’র চেয়ারম্যান খাগড়াছড়ি সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি পার্বত্য জেলা পরিষদ সদস্য বাবু রেম্রাচাই চেধৈুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন ব্যাপারি। উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সনিয়ির সহ-সভাপতি ও জেলা মুক্তিযেদ্ধা কমান্ডার রনবিক্রম ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র ত্রিপুরা, জেলা পরিষদ সদস্য এ্যাডভোকেট আশুতোষ চাকমা, জেলা পরিষদ সদস্য এম.এ জব্বার, জেলা আওয়ামীলীগের যুব ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মো: দিদারুল ইসলামসহ জেলা ও উপজেলার বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা। কাউন্সিলকে ঘিরে প্রত্যন্ত এলাকার ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের তৃণমূলের নেতৃবৃন্দ ও কাউন্সিল’রগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরা বলেন, আওয়ামীলীগকে কেউ নিজের মনে করবেন না। এলাকার উন্নয়নের জন্য কাজ করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সোনার মানুষ হতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৭মার্চের ভাষনে বলেছিলেন, এবারের সংগ্রমা মুক্তির সংগ্রাম-এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম। মুক্তিযুদ্ধের এই বাংলাদেশে স্বাধীনতা বিরোধীদের কোনো স্থান নেই। তিনি বলেন, মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানিরা জুলুম নির্যাতন চালিয়ে নিরিহ বাঙ্গালি মা-বোনদের ইজ্জৎ হরণ করেছিলেন। তিনি আরো বলেন, সবাইকে সজাগ থাকতে হবে, এখনো ষড়যন্ত্রকারীরা থেমে নেউ। সকলকে ঐক্যবদ্ধ থেকে মোকাবেলা করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪১সালের রুপকল্প বাস্তবায়নে নিরলসভাবে কাজ করার আহবান জানান।

পরে প্রধান অতিথি কমিটির সভাপতি হিসেবে বাবু রেম্রাচাই চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসেবে মো: বিল্লাল হোসেন ব্যাপারি নতুন কমিটির নাম ঘোষণা করেন। সকলের মতামদের ভিত্তিতে সাংগঠনিক সম্পাদকসহ অন্যান্য পদের নাম পরবর্তিতে ঘোষণা করা হবে বলে জানান প্রধান অতিথি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post