খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়ি জোনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

লক্ষ্মীছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় সেনাবাহিনীর উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ ফেব্রæয়ারী রবিবার ল²ীছড়ি জোন সদরে এই সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ রাশেদুজ্জামান রাশেদ, পিএসসি,জি।

মত বিনিময় সভায় বক্তব্য রাখেন, লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদিন, লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ মোঃ হুমায়ন কবির, মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল, বর্মাছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুইসালা চৌধুরী, লক্ষ্মীছড়ি প্রেসক্লাব সভাপতি মোবারক হোসেন।

সভায় জোন উপ অধিনায়ক মেজর রিয়াজুল হক ভুইয়া, ক্যাপ্টেন এস এম আরিফ মইন, উপজেলার সকল কর্মকর্তা সহ নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার বলেন, সবাই মিলে ভালো কাজ করে এ উপজেলাকে এগিয়ে নিতে হবে। নিজেদের মধ্যে বিরোধ কমাতে হবে। এলাকার ক্ষতি হয় এমন কোনো কাজ করা যাবে না। সব ভালো কাজের সাথে সেনাবাহিনী আছে। তিনি বলেন, সমস্যা লুকিয়ে না রেখে জানাতে হবে। যত বড় সমস্যা হোক না কেনো কোনো প্রকার সংকোচ ছাড়াই আমাকে জানাতে পারেন। আমার সাধ্যমত আপনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো। এসময় শিক্ষা, সংস্কৃতি, যোগাযোগ, মাদক, যানবাহনসহ নানা বিষয়ে আলোচনায় ওঠে আসে। পর্যায়ক্রমে অগ্রাধিকার ভিত্তিতে সাধ্যমত সমাধানের চেষ্টা করা হবে বলে জোন কমান্ডার আশ্বাস দেন।