লক্ষ্মীছড়ি জোন কমান্ডারের বিদায় ও বরণ অনুষ্ঠান

লক্ষ্মীছড়ি জোন কমান্ডারের বিদায় ও বরণ অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোন সদরে সেনাবাহিনীর উদ্যোগে মাসিক আইন-শৃঙ্খলা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ফুল ও সম্মাননা ক্রেষ্ট

স্বনির্ভরে ৭ খুনের ঘটনা তদন্তে মানবাধিকার কমিশন খাগড়াছড়িতে
মহালছড়িতে নদীতে মা গঙ্গার উদ্দেশ্যে ফুল দিয়ে শুরু হলো পাহাড়িদের বৈসাবি উৎসব
রামগড়ে স্কুল কলেজ মাদ্রাসা শিক্ষার্থীদের টিকা প্রদান শুরু

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোন সদরে সেনাবাহিনীর উদ্যোগে মাসিক আইন-শৃঙ্খলা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ফুল ও সম্মাননা ক্রেষ্ট দিয়ে ২৬ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির জোন কমান্ডার লে. কর্ণেল মো: রাশেদুজ্জামান রাশেদ, পিএসসি,জি বিদায় শুভেচ্ছা এবং ৩২ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির নবাগত জোন কমান্ডার লে. কর্ণেল মো: আশরাফুল হক, পিএসসি,জি বরণ করে নেয়া হয় উপজেলা পরিষদের পক্ষ হতে। ১৬ অক্টোবর রোববার লক্ষ্মীছড়ি জোন সদরে এ পরিচিতি সভায় বিদায় ও বরণ করা হয়।

সভায় বিদায়ী জোন কমান্ডার ও নবাগত জোন কমান্ডার বক্তব্য রাখেন। এছাড়াও অন্যান্যদের মধ্য হতে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, থানার অফিসার্স ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া ও প্রাণী সম্পদ কর্মকর্তা সূপর্ণা দে শিম্পু। এ সময় আরও উপস্থিত ছিলেন, ৩২ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির উপ-অধিনায়ক মেজর এএইচএম জুবাইর, মেজর গফফারুজ্জামানসহ ইউপি চেয়ারম্যান, ওয়ার্ড মেম্বার, হেডম্যান কার্বারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক উপস্থিত ছিলেন।