লক্ষ্মীছড়ি থানায় ‘কমিউনিটি পুলিশিং ডে’ পালিত

লক্ষ্মীছড়ি থানায় ‘কমিউনিটি পুলিশিং ডে’ পালিত

স্টাফ রিপোর্টার: পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে “কমিউনিটি পুলিশিং এর মূলমন্ত্র, শান্তি,শৃঙ্খলা সর্বত্র” এই শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ি জেলা

এসডিজি বাস্তবায়ন বিষয়ক মহালছড়িতে কর্মশালা
ওয়াদুদ ভূইয়ার ভাতিজা মুরাদ’র মৃত্যুতে জেলা বিএনপির শোক
লক্ষ্মীছড়িতে জাতীয় ভোটার দিবস পালন

স্টাফ রিপোর্টার: পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে “কমিউনিটি পুলিশিং এর মূলমন্ত্র, শান্তি,শৃঙ্খলা সর্বত্র” এই শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি থানায় দিবসটি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ অক্টোবর শনিবার থানার সম্মেলন কক্ষে “কমিউনিটি পুলিশিং এর’ আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লক্ষ্মীছড়ি থানার অফিসার ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন লক্ষ্মীছড়ি থানার ওসি তদন্ত সমীর চন্দ্র সরকার। এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারী, কমিউনিটি পুলিশিং এর উপজেলা কমিটির সভাপতি লেলিন কুমার চাকমা, সদর ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, দুল্যাতলী ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমা, “কমিউনিটি পুলিশিং এর কমিটির সাধারণ সম্পাদক নুরে আলম প্রমুখ। পুরো অনুষ্ঠান উপস্থাপনা করেন লক্ষ্মীছড়ি থানার এসআই মো: কামাল উদ্দিন।

 বক্তারা বলেন, পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। সব অপরাধ সমাধান যোগ্য নয়, গুরুতর অপরাধ সংঘঠিত হলে অবশ্যই পুলিশকে অবগত করতে হবে। মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। পুলিশ জনগনের সেবক হয়ে কাজ করছে. তাই সর্বাত্মক সহযোগিতার আহবান জনানো হয়।  এরআগে একটি র‌্যালি থানা চত্তর থেকে বের হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হন।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, ভিডিপি, গ্রাম পুলিশ, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।