খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়ি নূরানী মাদ্রাসা কমিটি গঠন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা সদরে অবস্থিত নূরানী মাদ্রাসা কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ১২ ফেব্রুয়ারি শনিবার মাদ্রাসার নিজস্ব কার্যালয়ে এক আলোচনা সভা শেষে এ কমিটি গঠন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন।

বক্তব্য রাখেন, মো: ফোরকান হাওলাদার, আব্দুল ওহাব মেম্বার, সাংবাদিক মো: মোবারক হোসেন, মজিবুর রহমান, হাফেজ মো: ইদ্রিস আলিসহ শিক্ষক, অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে সকলের মতামতের ভিত্তিতে পদাধিকার বলে উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন সভাপতি, হাফেজ মো: ইদ্রিস আলী সাধারণ সম্পাদক ও মো: মজিবুর রহমানকে ক্যাশিয়ার করে ১১সদস্য বিশিষ্ট ২বছর মেয়াদী লক্ষ্মীছড়ি নূরানী মাদ্রাসা কমিটি গঠন করা হয়।
কমিটির প্রধান উপদেষ্ঠা হলেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল মো: রাশেদুজ্জামান রাশেদ। উপদেষ্টা কমিটির সদস্য লক্ষ্মীছড়ি উপজেলা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মো: মোবারক হোসেন ও মসজিদের পেশ ইমাম মাওলানা মো: আনোয়ার উল্লাহ। কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো: ফোরকান হাওলাদার, সহ-সভাপতি মো: আব্দুল ওহাব, যুগ্ম সম্পাদক কুরবান গাজী, শিক্ষানুরাগী সদস্য মাওলানা মো: মামুন। কমিটির সদস্যরা হলেন, আব্দুল মালেক মিস্ত্রী, মাইনুল ইসলাম, তোফাজ্জল হোসেন রাসেল ও কামরুজ্জামান মানিক।