খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়ি প্রেসক্লাবকে কম্পিউটার দিলো সেনাবাহিনী

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা প্রেসক্লাবকে কম্পিউটার দিয়েছে সেনাবাহিনী লক্ষ্মীছড়ি জোন। ১৭ নভেম্বর মঙ্গলবার লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে. কর্নেল মোঃ জাহাংগীর আলম, পিএসসি উপজেলা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মো: মোবারক হোসেনসহ কমিটির সদস্যদের হাতে এলসিডি মনিটরসহ কম্পিউটার সামগ্রী তুলে দেন। এসময় জোনের উপ-অধিনায়ক মেজর মোঃ রেজাউর রাব্বি, জি এবং এ্যাডজুটেন্ড ক্যাপ্টেন আব্দুল্লাহ আর রিফাহ ও ক্যাপ্টেন মেহেদি হাসান সৌরভ উপস্থিত ছিলেন। এছাড়াও লক্ষ্মীছড়ি উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তালাত মাহমুদ শিশির, সদস্য তনয় চক্রবর্ত্তীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য কোভিড-১৯ করোনা মহামারিতে সেনাবাহিনী, পুলিশ ও প্রশাসনের পাশাপাশি সংবাদ কর্মীরাও সংবাদ প্রচার করে অবদান রাখেন। লক্ষ্মীছড়ি জোনের সেনাবাহিনী করোনা মহামারির শুরু থেকেই কর্মহীন হয়ে পরা খেটে খাওয়া সাধারণ গরীব ও অসহায়দের পাশে থেকে ক্ষুদা ও দারিদ্র বিমোচনের জন্য মৃত্যুর ঝুঁকি থাকা সত্ত্বেও নিরলসভাবে কাজ করে গেছে।

করোনা মহামারিতে সাংবাদিকরাও মাঠে ময়দানে গিয়ে সংবাদ প্রচারে ফ্রন্টলাইনে থেকে কাজ করে গেছে। সাংবাদিকতার পেশার মানোন্নয়ন ও কাজে আরো গতিশীলতা আনতেই লক্ষ্মীছড়ি জোন কমান্ডারের এ মহতি উদ্যোগ।