লক্ষ্মীছড়ি সরকারি হাইস্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

লক্ষ্মীছড়ি সরকারি হাইস্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি মডেল সরকারি হাইস্কুলে ২০২৩ সালে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠানের আয়োজ

মানিকছড়ি প্রেস ক্লাবের নির্বাচন ৬ আগস্ট, ভোট হবে সম্পাদক পদে
২০২২ সাল আওয়ামীলীগ সরকারের শেষ সাল-ওয়াদুদ ভূইয়া
সাজেকে কলা বোঝাই জীপ গাড়ী উল্টে নিহত ২

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি মডেল সরকারি হাইস্কুলে ২০২৩ সালে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ২৭ এপ্রিল বৃহস্পতিবার বিদ্যালয়ের সম্মেলন কক্ষে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনরা(ভূমি) ও উপেজলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) হোসনেআরা। সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক।

শিক্ষক রুপালী চাকমার সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য ও রাখেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুর রহিম মিয়াজী। মানপত্র পাঠ করেন ১০ শ্রেনীর শিক্ষার্থী অন্তিকা চাকমা। বিদায়ী ও নবীনরাও বক্তব্য রাখেন। নকলমুক্ত পরিবেশে সুষ্ঠু ও সুন্দর ভাবে পরীক্ষা সম্পন্ন করার লক্ষে নানা দিক নির্দেশনা ও পরামর্শমূলক বক্তব্যের মাধ্যমে আগামী ভবিষ্যৎ জীবন গড়তে শিক্ষার্থীদের এখন থেকেই সময় নষ্ট না করে নিজেদের প্রস্তুত হওয়ার আহবান জানান।