লামায় আল রাউফ মডেল স্কুল উদ্বোধন

প্রিয়দর্শী বড়ুয়া, লামা (বান্দরবান): বান্দরবানের লামায় আল রাউফ মডেল স্কুলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র জহিরুল ইসলাম বলেন, শিক্ষ

খাগড়াছড়ির বাজারে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তদন্তে পৌরসভার মেয়র
লক্ষ্মীছড়িতে বৈসাবি’র র‌্যালি
খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কমিটির প্রস্তাবিত তালিকায় কারা ?

প্রিয়দর্শী বড়ুয়া, লামা (বান্দরবান): বান্দরবানের লামায় আল রাউফ মডেল স্কুলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র জহিরুল ইসলাম বলেন, শিক্ষা বান্ধব বর্তমান সরকার দুইহাজার একুশ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে উন্নীত করার লক্ষ্যে কাজ শুরু করেছেন। এই লক্ষ্য অর্জনের জন্য সরকার শিক্ষাকে সর্বাধিক অগ্রাধিকার দিয়েছেন। দেশের একজন শিশুও যেন অশিক্ষিত না থাকে এ জন্য বছরের শুরুতে প্রতিটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যে নতুন বই তুলে দেয়া, শিক্ষা উপ-বৃত্তি প্রদান, প্রতিটি স্কুলে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরন, স্কুলের একাডেমিক ভবনের উন্নয়, মিড্ডে মিল চালু করাসহ যাবতিয় উদ্যোগ বাস্তবায়ন করে চলেছেন। সরকারের এসব উদ্যোগের সফল বাস্তবায়নের জন্য সমাজের দানশীল ও সামর্থবান সচেতন মানুষকে এগিয়ে আসার জন্য তিনি আহ্বান জানান।

গতকাল সোমবার লামামুখ বাজারে আল রাউফ মডেল স্কুলের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে পৌরমেয়র জহিরুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। আব্দুল গফুর সর্দারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, পৌরকাউন্সিলার জাকির হোসেন, লামামুখ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস শুক্কুর, জাহাঙ্গির আলম, ডাঃ দেলোয়ার হোসেন, ডাঃ মৃদুল দাশ, আব্দুল্লা আল মামুন ও আজিমউল্লা প্রমুখ বিশেষ অতিথি ছিলেন। সবশেষে অতিথিগণ স্কুরের ছাত্র-ছাত্রীগদের মধ্যে বিনামূল্যে নতুন বই বিতরণ করেন।