লামায় ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ’র চাল বিতরণ

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় আসন্ন ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ চাল বিতরণের উদ্বোধনী সভায় আওয়ামী লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহ

মহালছড়ির সিঙ্গিনালায় হাজারো পূণ্যার্থীর ঢল
মহালছড়িতে পার্বত্য চট্টগ্রাম জলবায়ু সহনশীল প্রকল্পের কর্মশালা
মানিকছড়িতে শিশু ও নারী উন্নয়নে সচেতনতা বিষয়ক ওরিয়েন্টশন কর্মশালা

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় আসন্ন ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ চাল বিতরণের উদ্বোধনী সভায় আওয়ামী লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল বলেন, বর্তমান সরকার গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মুখে হাঁসি ফোটাতে বদ্ধ পরিকর। তাই তারাও যাতে ভালোমত ঈদ করতে পারেন এবং ঈদের দিনে যাতে তাদের কোন অভাব না থাকে এ উদ্বেশ্যে সরকার প্রতিটি ঈদে দুঃস্থ ও হত দরিদ্রদের মধ্যে ভিজিএফ চাল বিতরণের উদ্যোগ নিয়েছেন।

এবার আসন্ন ঈদুল আযহা উপলক্ষে উপজেলায় ৯ হাজার ৩৭০ দুস্থ পরিবার মাঝে ১ শত ৮৭.৪  মেট্রিক টন ভিজিএফ চাল বিতরণ অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় উপজেলার ফাইতং ইউনিয়নে’র ৭৮২ দুস্থ ও হত দরিদ্র পরিবার মাঝে ২০ কেজি করে ১৫.৬৪০ মেট্রিক টন ভিজিএফ চাল বিতরণ করা হয়। রবিবার সকালে ফাইতং ইউপি প্রাঙ্গনে এ বিতরন করা হয়। একই দিনে লামা সদর ও রুপসীপাড়া ইউনিয়নেও ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। লামা সদরে ৬০৯ জন ও ৮০৮ জন দুস্থ পরিবার মাঝে মোট ২৪.৩৪ মে.টন দিন ব্যাপী চাউল বিতরন করা হয় ও আগামীকাল সোমবার দিনব্যাপী লামা পৌরসভা ও উপজেলায় সরই ইউনিয়নের বিতরন করা হবে বলে সূত্রে জানা গেছে।

ফাইতং ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন সভাপতিত্বে অনুষ্ঠিত চাল বিতরন কার্যক্রম উদ্বোধন করেন লামা উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল। এতে উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি প্রধান অতিথি ও ফাইতং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক ওমর ফারুখ বিশেষ অতিথি ছিলেন। অন্যদের মধ্যে মৌজা হেডম্যান ও পাড়া কার্বারীগণ উপস্থিত ছিলেন।