পাহাড়ের সংবাদবান্দরবান সংবাদলামাশিরোনামস্লাইড নিউজ

লামায় গৃহবধুর রশিতে ঝুলে আত্মহত্যা

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় ফাঁসিতে ঝুলে এক গৃহবধু আত্মহত্যা করেছে। উপজেলার সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিম পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধুর নাম ছেনুয়ারা বেগম (৩২)। সে একই গ্রামের মৃত নুরুল আলমের মেয়ে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে।

ওয়ার্ড মেম্বার আব্দুল মালেক জানান, নিহত ছেনুয়ারা ৩ বছর আগে চট্টগ্রামে একটি পোশাক তৈরীর কারখানায চাকুরী করত। তখন আরেক পোশাক শ্রমিক রাজু আহামদের সাথে তার বিয়ে হয়। এটা তার দ্বিতীয় বিয়ে। এর আগের বিয়ের সংসারে ১০ বছরের শামীম নামে এক পুত্র সন্তান আছে। দ্বিতীয় বিয়ের পর তারা স্বামী স্ত্রী মেরাখোলা এসে তার পিতার ভিটায পৃথক ঘর তৈয়ার করে বসবাস করছিল। সম্প্রতি তার স্বমী রাজু আহামদ বেশকিছুদিন যাবত ঠিকমত যোগাযোগ রাখছিল না।

নিহতের প্রতিবেশী হালিমা বেগম জানান, বুধবার রাতে ছেনুয়ারা মোবাইল ফোনে স্বমী রাজুর সাথে ঝগড়া করতে শুনেছি। বৃহস্পতিবারে অনেক বেলা হলেও তার সাড়াশব্দ নাপেয়ে বাইরে থেকে ডাকাডাকি করে উত্তর না পেয়ে ঘরে গিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পাই। ঘটনাটি ওয়ার্ড মেম্বারকে জানালে তিনি পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পোষ্ট মর্টেমের জন্য বান্দরবান জেলা সদরে পাঠায়। পুলিশ পরিদর্শক (তদন্ত) লিয়াকত আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ফাঁসিতে নিহত বিষয়ে একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।