লামায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর নানা কর্মসূচি

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় কোমলমতি শিশু-কিশোরদের মনে বঙ্গবন্ধুর জীবনাদর্শের প্রতিফলনের উদ্দেশ্যে ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজে

মানিকছড়ির অর্ণব সেন অন্ত জিপিএ ৫ পেয়েছেন
মাটিরাঙ্গা পিসিপি ও ডিওয়াইএফ’র নতুন কমিটি গঠন
সাজেকে পর্যটকবাহী গাড়ি উল্টে আহত ৯

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় কোমলমতি শিশু-কিশোরদের মনে বঙ্গবন্ধুর জীবনাদর্শের প্রতিফলনের উদ্দেশ্যে ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচি মধ্যে ১৪ আগষ্ট সর্বস্তরের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের দিবসোপযোগী রচনা লিখন, চিত্রাংকন এবং হামদ ও নাত প্রতিযোগিতা।

সকালে লামা আদর্শ বালিকাউচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত রচনা লিখন প্রতিযোগিতার বিষয় ছিল, ৩য়-৫ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য “ আমাদের বঙ্গবন্ধু।” ৬ষ্ঠ-৮ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য “ জাতীয় শোক দিবস।” ৯ম-১০ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য “ বঙ্গবন্ধুর স্বপ্ন ও ডিজিটাল বাংলাদেশ।

চিত্রাংকন প্রতিযোগিতার বিষয় ছিল, প্লে-১ম শ্রেণির জন্য “জাতীয় পতাকা। ২য়-৫ম শ্রেণির জন্য বঙ্গবন্ধুর ছবি। ৬ষ্ঠ-৮ম শ্রেণির জন্য ৭ই মার্চের ভাষণরত কঙ্গবন্ধু। ৬ ষ্ঠ-৮ম শ্রেণির শিক্ষার্থীদের প্রতিযোগিতার বিষয় ছিল, হামদ নাত এবং ৯ম-১০ম শ্রেণির শিক্ষার্থীদের প্রতিযোগিতার বিষয় ছিল, নাতে রসুল (সঃ) প্রতিযোগিতা।