লামায় মামলা প্রত্যাহার না করায় বাদীর ওপর হামলা

লামা (বান্দরবান) প্রতিনিধি: বসতঘর লুটপাট ও চাঁদাবাজীর অভিযোগে আদালতে মামলা করায় বান্দরবানের লামা উপজেলায় বিবাদী কর্তৃক বাদীর ওপর হামলার অভিযোগ পাওয়া গ

মহালছড়িতে ইউপি নির্বাচনে এবার ইউপিডিএফ-জেএসএস অংশ নিচ্ছে না !
দীঘিনালায় দেড় লক্ষ বাঁশ নদীতে, ভেসে যেতে পারে যে কোনো মূহুর্তে
মহালছড়িতে উন্নয়ন মেলার আয়োজন

লামা (বান্দরবান) প্রতিনিধি: বসতঘর লুটপাট ও চাঁদাবাজীর অভিযোগে আদালতে মামলা করায় বান্দরবানের লামা উপজেলায় বিবাদী কর্তৃক বাদীর ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলার ফাইতং ইউনিয়নের চিউরতলী বাজারের একটি দোকানে এ হামলার ঘটনা ঘটে। মামলার বিবাদী কামাল হোছনসহ (৪৫) আরও ৫-৬ জন সংঘবদ্ধ হয়ে এ হামলা করেন বলে জানান বাদী মোহাম্মদ উল্লাহ (৫৫)। শুধু তাই নয়, মামলা প্রত্যাহার না করলে বাদীকে হত্যার হুমকিও দেয় বিবাদীরা।

অভিযোগে জানা যায়, বসতঘর লুটপাট ও চাঁদাবাজীর অভিযোগ তুলে মোহাম্মদ উল্লাহ বাদী হয়ে অভিযুক্ত কামাল হোছন সহ ৬ জনের বিরুদ্ধে গত ১ জানুয়ারী লামা উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি ফৌজদারি মামলা করেন। এতে বিবাদীগন ক্ষিপ্ত হয়ে বিভিন্ন সময় বাদীকে মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য হুমকি দিয়ে আসছিল। এক পর্যায়ে বাদী মোহাম্মদ উল্লাহ শনিবার সকাল ১০টার দিকে ইউনিয়নের চিউরতলী  বাজারের ১নং ওয়ার্ড চৌকিদারের দোকানে চা-নাস্তা খেতে গেলে বিবাদীগন মামলা প্রত্যাহারের জন্য বলেন।

এ সময় বাদী মামলা প্রত্যাহার করে নিতে অস্বীকৃতি জানালে কামাল হোছনসহ আর ৫-৬ জন সংঘবদ্ধ হয়ে তার ওপর হামলা চালায়। এতে বাদী আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ কবির বলেন, হামলার ঘটনায় তদন্ত চলছে। এ বিষয়ে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, হামলার ঘটনায় মোহাম্মদ উল্লাহ অভিযোগ করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।